September 22, 2024, 10:54 am

সংবাদ শিরোনাম
কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে ফয়জুল আজীম নোমান এর যোগদান জয়পুরহাটের ক্ষেতলালে শহীদ জিয়া ও সকল শহীদদের স্মরণে স্বাধীনতা কাপ ফুটবল টুর্নামেন্টে সংবাদ বিজ্ঞপ্তি কু‌ড়িগ্রা‌মের উলিপু‌রে বিদ‌্যুৎস্পৃষ্টএক যুব‌কের মৃত্যু যশোরে বালিচাপা অবস্থায় প্রতিবন্ধী যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার কুড়িগ্রামের রাজিবপুরে ৪০ পিস ইয়াবা ও ১ টি ভ্যান জব্দসহ ২ জন মাদক কারবারি গ্রেফতার জয়পুরহাটের ক্ষেতলালে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় সভা অনুষ্ঠিত দুর্নীতি বিরোধী জাতীয় সমন্বয় কমিটির উদ্যোগে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মুজাফর রহমান মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত জীবাশ্ম জ্বালানীর ব্যবহার বন্ধে কুড়িগ্রামে জলবায়ু ধর্মঘট খুলনা দৌলতপুর রেলস্টেশন ও মহসিন মোড় কাঁচাবাজারে এলাকাবাসীর উদ্যোগে পরিচ্ছন্নতা অভিযান

এসো মিলি সৌহার্দ্যের বন্ধনে এর উদ্যোগে ঈদবস্ত্র বিতরণ

শাহিন আহম্মেদ,কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধিঃ
ঢাবি অধিভুক্ত সাত কলেজ শিক্ষার্থীদের সমন্বয়ে সুগঠিত সম্পূর্ন অরাজনৈতিক ও সেচ্ছাসেবী সংগঠন ” মিলি সৌহার্দ্যের বন্ধনে” সংগঠনের পক্ষ থেকে সল্প পরিসরে নাটোর জেলার লালপুর থানার লক্ষীপুর গ্রামের প্রায় অর্ধশত অসহায় পরিবারকে ঈদের নতুন পোষাক উপহার দেওয়া হয়েছে !!???এ  সময়  অতিথি হিসাবে উপস্থিত ছিলেন “এসো মিলি সৌহার্দ্যের বন্ধনে ” সংগঠনের উপদেস্টা ও ২নং ঈশ্বরদী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সেলিম রেজা। এছাড়া সংগঠনের সাবেক বর্তমান সদস্য ও শুভাকাঙ্ক্ষীবৃন্দ।
এ বিষয়ে জানতে চাইলে সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি নাঈমুর রহমান দুর্জয় বলেন, বর্তমান বিশ্ব এখন করোনা আতঙ্কে জর্জরিত, এছাড়া আমাদের দেশ ও বর্তমান ভালো নেই!! ঈদের আগে চারিদিকে লকডাউন থাকায় গ্রামের দরিদ্র কিছু মানুষ একেবারে কর্মহীন হয়ে পড়ে। তাদের পাশে আমাদের পরিবার দাঁড়াতে পেরে আমরা সত্যিই আনন্দিত। আমরা এভাবেই সকলে মিলে সব সময় মানবতার পাশে দাঁড়াবো ইনশাআল্লাহ।। যে সকল সদস্য ও শুভাকাঙ্ক্ষীরা অসহায়দের ঈদ উপহার পৌছে দিতে আর্থিকভাবে সাহায্য সহযোগিতা করেছেন তাদের প্রতি অসংখ্য কৃতঙ্গতা প্রকাশ করছি।উল্লেখ্য, এসো মিলি সৌহার্দ্যের বন্ধনে সংগঠনটি বিগত ২০১৭ সাল থেকে তাদের কার্যক্রম পরিচালনা করে আসছে। সাত কলেজের বেশ কিছু তরুন মেধাবী শিক্ষার্থীদের নিয়ে এই সংগঠন পথ চলছে। এভাবে শিক্ষা ও মানবতার সেবায় সব সময় নিয়োজিত আছে।
ডিটেকটিভ/২৪ মে ২০২০/ইকবাল
Share Button

     এ জাতীয় আরো খবর