September 22, 2024, 9:35 am

সংবাদ শিরোনাম
কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে ফয়জুল আজীম নোমান এর যোগদান জয়পুরহাটের ক্ষেতলালে শহীদ জিয়া ও সকল শহীদদের স্মরণে স্বাধীনতা কাপ ফুটবল টুর্নামেন্টে সংবাদ বিজ্ঞপ্তি কু‌ড়িগ্রা‌মের উলিপু‌রে বিদ‌্যুৎস্পৃষ্টএক যুব‌কের মৃত্যু যশোরে বালিচাপা অবস্থায় প্রতিবন্ধী যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার কুড়িগ্রামের রাজিবপুরে ৪০ পিস ইয়াবা ও ১ টি ভ্যান জব্দসহ ২ জন মাদক কারবারি গ্রেফতার জয়পুরহাটের ক্ষেতলালে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় সভা অনুষ্ঠিত দুর্নীতি বিরোধী জাতীয় সমন্বয় কমিটির উদ্যোগে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মুজাফর রহমান মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত জীবাশ্ম জ্বালানীর ব্যবহার বন্ধে কুড়িগ্রামে জলবায়ু ধর্মঘট খুলনা দৌলতপুর রেলস্টেশন ও মহসিন মোড় কাঁচাবাজারে এলাকাবাসীর উদ্যোগে পরিচ্ছন্নতা অভিযান
প্রতিকি ছবি

রংপুর শিক্ষার্থীদের বিভিন্ন দাবি নিয়ে সংবাদ সম্মেলন

রংপুর ব্যুরোঃ
করোনাকালীন সময়ে সরকারি ও বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের বেতন মওকুফের দাবীতে সংবাদ সম্মেলন করেছে, জাতীয় পার্টির অঙ্গ সংগঠন জাতীয় ছাত্র সমাজ। দুপুরে রংপুরের একটি কমিউনিটি সেন্টারে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।
ভিও সংবাদ সম্মেলনে কেন্দ্রীয় ছাত্র সমাজের সাধারন সম্পাদক আল মামুন বলেন, সরকারি ও বেসরকারি বিশ্ববিদ্যালয় গুলোর অধিকাংশ শিক্ষার্থী মধ্যবিত্ত ও নিম্ন মধ্যবিত্ত পরিবারের। করোনাকালীন সময়ে অনেকের টিউশনি বন্ধ হয়ে গেছে।
 এমনকি অনেক পরিবারের আয়ও বন্ধ হয়ে গেছে। এমন পরিস্থিতিতে বিশ্ববিদ্যালয় কতৃপক্ষ শিক্ষার্থীদের টিউশন ফি মওকুফ না করলে তাদের শিক্ষা জীবন হুমকিতে পড়বে বলে জানান তিনি।
এ সময় সরকারি- বেসরকারি শিক্ষক কর্মচারীদেরও করোনা দূর্যোগে প্রনোদনার আওতায় আনার দাবী জানান ছাত্র সমাজের কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক  আল মামুন।
ডিটেকটিভ/২২ মে ২০২০/ইকবাল
Share Button

     এ জাতীয় আরো খবর