September 22, 2024, 9:32 am

সংবাদ শিরোনাম
কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে ফয়জুল আজীম নোমান এর যোগদান জয়পুরহাটের ক্ষেতলালে শহীদ জিয়া ও সকল শহীদদের স্মরণে স্বাধীনতা কাপ ফুটবল টুর্নামেন্টে সংবাদ বিজ্ঞপ্তি কু‌ড়িগ্রা‌মের উলিপু‌রে বিদ‌্যুৎস্পৃষ্টএক যুব‌কের মৃত্যু যশোরে বালিচাপা অবস্থায় প্রতিবন্ধী যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার কুড়িগ্রামের রাজিবপুরে ৪০ পিস ইয়াবা ও ১ টি ভ্যান জব্দসহ ২ জন মাদক কারবারি গ্রেফতার জয়পুরহাটের ক্ষেতলালে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় সভা অনুষ্ঠিত দুর্নীতি বিরোধী জাতীয় সমন্বয় কমিটির উদ্যোগে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মুজাফর রহমান মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত জীবাশ্ম জ্বালানীর ব্যবহার বন্ধে কুড়িগ্রামে জলবায়ু ধর্মঘট খুলনা দৌলতপুর রেলস্টেশন ও মহসিন মোড় কাঁচাবাজারে এলাকাবাসীর উদ্যোগে পরিচ্ছন্নতা অভিযান

কুয়াকাটায় দূস্থ্য অসহায়দের মাঝে ছাত্রলীগ নেতা বায়জিদের শাড়ি উপহার

আনু আনোয়ার,পটুয়াখালী প্রতিনিধিঃ

করোনা সংকট মুহুর্তে পটুয়াখালীর কুয়াকাটায় দূস্থ্য,অসহায় ও নিন্ম আয়ের প্রায় ৩ শতাধিক পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে শাড়ি বিতরণ করলেন পৌর ছাত্রলীগ নেতা আরিফ বিল্লাহ বায়জিদ। ১৯ মে (মঙ্গলবার) সকাল ১০টায় কুয়াকাটা বঙ্গবন্ধু মাধ্যমিক বিদ্যালয় মাঠে ব্যক্তি উদ্যোগে এ শাড়ি বিতারন করা হয়। এসময় উপস্থিত ছিলেন মহিপুর থানা যুবলীগ নেতা ও মৎস্য ব্যবসায়ী মোঃ বশির আহম্মেদ,কুয়াকাটা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন আনু, সাংবাদিক হোসাইন আমির,কুয়াকাটা বঙ্গবন্ধু মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিতাই চন্দ্র মন্ডল, কুয়াকাটা জয় বাংলা ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ শাহিন, ছাত্রলীগ নেতা জুন্নুন জুয়েল, শাহদৎ হোসেন নাঈম প্রমূখ। করোনা মহামারির এমন সংকট মুহুর্তে ছাত্রলীগ নেতা বায়জিদ এর ঈদ উপহার হিসেবে শাড়ি পেয়ে খুশি অসহায় ও দূস্থ্য মহিলারা।
কুয়াকাটা পৌর ছাত্রলীগের তথ্য ও গভেষনা বিষয়ক সম্পাদক,ঢাকা বংলা কলেজের বাংলা বিভাগের অনার্স তৃতীয় বর্ষের ছাত্র আরিফ বিল্লাহ বায়েজিদ বলেন, কেন্দ্রীয় ছাত্রলীগ ও পটুয়াখালী জেলা ছাত্রলীগের নির্দেশনায় ঈদ উপলক্ষ্যে তার এলাকার দূস্থ্য ও অসহায়দের মাঝে এ শাড়ি বিতরণ করেছেন। করোনা দূর্যোগের এমন সংকটময় মুহুর্তে মানুষের পাশে দাড়াতে পেরে তিনি খুবই খুশি। অন্যদের অসহায় মানুষের পাশে দাড়ানোর জন্য অনুরোধ করেছেন ছাত্রলীগ নেতা বায়জিদ।

প্রাইভেট ডিটেকটিভ/১৯ মে ২০২০/ইকবাল

Share Button

     এ জাতীয় আরো খবর