September 22, 2024, 1:49 pm

সংবাদ শিরোনাম
কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে ফয়জুল আজীম নোমান এর যোগদান জয়পুরহাটের ক্ষেতলালে শহীদ জিয়া ও সকল শহীদদের স্মরণে স্বাধীনতা কাপ ফুটবল টুর্নামেন্টে সংবাদ বিজ্ঞপ্তি কু‌ড়িগ্রা‌মের উলিপু‌রে বিদ‌্যুৎস্পৃষ্টএক যুব‌কের মৃত্যু যশোরে বালিচাপা অবস্থায় প্রতিবন্ধী যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার কুড়িগ্রামের রাজিবপুরে ৪০ পিস ইয়াবা ও ১ টি ভ্যান জব্দসহ ২ জন মাদক কারবারি গ্রেফতার জয়পুরহাটের ক্ষেতলালে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় সভা অনুষ্ঠিত দুর্নীতি বিরোধী জাতীয় সমন্বয় কমিটির উদ্যোগে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মুজাফর রহমান মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত জীবাশ্ম জ্বালানীর ব্যবহার বন্ধে কুড়িগ্রামে জলবায়ু ধর্মঘট খুলনা দৌলতপুর রেলস্টেশন ও মহসিন মোড় কাঁচাবাজারে এলাকাবাসীর উদ্যোগে পরিচ্ছন্নতা অভিযান

ঢাকা থেকে পালিয়ে নিজ গ্রামে করোনায় আক্রান্ত নূরুল আলম, বাড়ি লকডাউন

মোঃ এমদাদ উল্যাহ,চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধিঃ

ঢাকা থেকে পালিয়ে নিজ গ্রামে এসেছে করোনায় আক্রান্ত নূরুল আলম ওরফে হায়াতুন্নবী। তিনি কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার শুভপুর ইউনিয়নের পাইকপাড়া গ্রামের মরহুম আবদুল জব্বারের ছেলে। খবর পেয়ে মঙ্গলবার চৌদ্দগ্রাম উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাসুদ রানা, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ হাসিবুর রহমান, আবাসিক মেডিকেল অফিসার ডাঃ গোলাম কিবরিয়া টিপু, শুভপুর ইউপি চেয়ারম্যান খলিলুর রহমান মজুমদার, থানার এসআই এয়াছিন, ইউপি মেম্বার আবদুর রশীদসহ প্রশাসনের একটি টিম নুরুল আলমের বাড়িতে পৌঁছে খোঁজখবর নিয়ে বাড়িটি লকডাউন করে। বিষয়টি নিশ্চিত করেছেন পোটকরা কমিউনিটির ক্লিনিকের সিএইচসিপি মোসাঃ খাদিজা আক্তার। তিনি জানান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ হাসিবুর রহমানের নির্দেশে মঙ্গলবার ভোরে আক্রান্ত নুরুল আলমের খোঁজখবর নিয়ে প্রয়োজনীয় পরামর্শ প্রদান করা হয়েছে।
উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ হাসিবুর রহমান বলেন, ‘করোনায় আক্রান্ত নুরুল আলমের স্বাস্থ্য বিষয়ক সব ধরনের চিকিৎসা দেয়া হবে’।
উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাসুদ রানা বলেন, ‘পাইকপাড়া গ্রামের করোনায় আক্রান্ত নুরুল আলমসহ পরিবারের ২১ সদস্যকে হোম কোয়ারেন্টিনে থাকার নির্দেশনা দেয়া হয়। তাদের প্রয়োজনীয় খাবার ও ঔষুধ প্রদান করে বাড়িটি লকডাউন করা হয়েছে’।
চৌদ্দগ্রামে যুবলীগ নেতা মিজানের উদ্যোগে ২২০ পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণ
মোঃ এমদাদ উল্যাহ,চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধিঃ
সাবেক রেলপথ মন্ত্রী মুজিবুল হক এমপির নির্দেশনায় চৌদ্দগ্রাম উপজেলা যুবলীগ নেতা মিজানুর রহমান ব্যক্তিগত অর্থায়নে পৌর এলাকার ৯নং ওয়ার্ডের গরীব, অসহায় ও কর্মহীন ২২০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী উপহার হিসেবে বিতরণ করেছে। মঙ্গলবার উপহার সামগ্রী বিতরণকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পৌর আ’লীগের সাংগঠনিক সম্পাদক তমিজ উদ্দিন তনু, আ’লীগ নেতা আবুল কাশেম, আবদুল হাকিম লাতু, যুবলীগ নেতা আজাদ হোসেন ননা, আলী হাকিম মামুন, তাজুল ইসলাম, মামুন, জামাল, দেলু, খলিল, জসিম, সাইফুল, আনোয়ার, আকতার হোসেনসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। অসহায় ও কর্মহীন পরিবারের সদস্যরা উপহার সামগ্রী পেয়ে সন্তোষ প্রকাশ করেছেন।
চৌদ্দগ্রামের বাতিসা উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মোঃ হানিফের ইন্তেকাল
মোঃ এমদাদ উল্যাহ,চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধিঃ
কুমিল্লার চৌদ্দগ্রামের বাতিসা উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মোহাম্মদ হানিফ আর নেই। মঙ্গলবার সকাল সাড়ে আটটায় বার্ধক্যজনিত কারণে তিনি নাঙ্গলকোট উপজেলার চেহরিয়া গ্রামে নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজীউন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮০ বছর। দীর্ঘদিন যাবৎ তিনি ডায়াবেটিস ও হৃদরোগসহ জটিল রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান। বিকেলে নামাজে জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
এদিকে বাতিসা উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মোহাম্মাদ হানিফের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন বিদ্যালয়ের বর্তমান প্রধান শিক্ষক মোঃ ছালেহ্ আহমেদ ভূঁইয়াসহ চৌদ্দগ্রাম-নাঙ্গলকোট উপজেলার বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।
চৌদ্দগ্রামে মায়ের সাথে অভিমান করে বিষপানে এক যুবকের মৃত্যু
মোঃ এমদাদ উল্যাহ,চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধিঃ
কুমিল্লার চৌদ্দগ্রামে তুচ্ছ ঘটনায় মায়ের সাথে অভিমান করে বিষপানে জুয়েল রানা(৩৫) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। তিনি উপজেলার ঘোলপাশা ইউনিয়নের আদর্শগ্রামের মমতাজ মিয়ার ছেলে। সোমবার সন্ধ্যায় নিজ বাড়িতে জুয়েল রানা বিষপান করে। কিছুক্ষণ পর পরিবারের লোকজন টের পেয়ে তাকে আহত অবস্থায় চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। সেখানে কর্তৃব্যরত চিকিৎসক জুয়েল রানাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় চৌদ্দগ্রাম থানায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে। মৃত্যুকালে জুয়েল রানা স্ত্রী ও চার সন্তান রেখে যায়।

প্রাইভেট ডিটেকটিভ/ ৫ মে ২০২০/ইকবাল

Share Button

     এ জাতীয় আরো খবর