October 9, 2024, 3:18 am

সংবাদ শিরোনাম
প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা!

ন্যান্সির গানে গানে বছর শুরু

ন্যান্সির গানে গানে বছর শুরু

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

চলতি বছরটা গানে গানে শুরু করেছেন জনপ্রিয় সংগীতশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি। নতুন গান এবং শো নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন তিনি। এদিকে থার্টি ফার্স্ট উপলক্ষে ৩১শে ডিসেম্বর রাতে প্রকাশ হয়েছে তার নতুন গানের ভিডিও। ‘মৌনতা’ শিরোনামের এ গানটি প্রকাশ হয়েছে মাই সাউন্ড থেকে। রেজাউর রহমান রিজভীর কথায় গানটির সুর ও সংগীতায়োজন করেছেন অমিত চ্যাটার্জি। এরইমধ্যে বেশ প্রশংসিত হচ্ছে গানটি।

এদিকে এ গানের বাইরেও ৩রা জানুয়ারি দীর্ঘদিন পর বাংলাভিশনে সরাসরি গানের অনুষ্ঠানে শ্রোতা-দর্শক পেয়েছেন তাদের প্রিয় শিল্পী ন্যান্সিকে। শুক্রবার নরসিংদিতে একটি জমজমাট কনসার্টেও অংশ নেন তিনি। অন্যদিকে সামনেই বেশ কয়েকটি অডিও গান ও চলচ্চিত্রের গানে কণ্ঠ দেবেন বলেও

জানিয়েছেন শিল্পী। গেল বছর হাবিব ওয়াহিদের সঙ্গে তার ‘গোলাপের দিন’ এবং তোরই জানালায়’ গান দুটি বেশ পছন্দ করেছেন শ্রোতারা। পাশাপাশি ইমরান-ন্যান্সির ‘ঠিক বেঠিক’ও বছরের অন্যতম জনপ্রিয় গানে পরিণত হয়েছে। এ গানটির ভিডিও এরইমধ্যে ৩২ লাখ পেরিয়েছে ইউটিউবে। নতুন বছরতো শুরু হলো। এ বছর সংগীতশিল্পী হিসেবে প্রত্যাশা কী? ন্যান্সি উত্তরে বলেন, গত বছর বেশ ভালো গেছে। গান কম করেছি। তবে যে গানগুলো করেছি সেগুলো শ্রোতারা পছন্দ করেছেন। এ বছরটা গানে গানে শুরু করেছি। সামনেও কিছু নতুন কাজ রয়েছে। চলচ্চিত্র এবং মিশ্র অ্যালবামে গাইবো। আমার মনে হয় বছরটা ভালোভাবেই শুরু হলো। আশা করবো পুরো বছরটাই সংগীতাঙ্গন একটা স্থিতিশীল পরিবেশের মধ্যে দিয়ে যাবে। কথায় কথায় ন্যান্সি আরও বলেন, গত বছর সিঙ্গেলস এর যে কালচার শুরু হয়েছে এটা বেশ ক্ষতিগ্রস্ত করেছে শিল্পীদের। এটা আমার অভিমত। কারণ এর ফলে যারা নিয়মিত শিল্পী আছেন তাদের গানের সংখ্যা কমে গেছে। গানের সংখ্যা কমে যাওয়া মানে আর্থিক দিক থেকেও ক্ষতিগ্রস্ত হওয়া। আমি মনে করি চলতি বছরটা শিল্পীদের ইপি অ্যালবাম করা উচিত বেশি করে। আমি নিজেও ইপি অ্যালবামই করবো। সিঙ্গেল করবো না।

Share Button

     এ জাতীয় আরো খবর