October 8, 2024, 10:52 pm

সংবাদ শিরোনাম
প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা!

রাজস্থান গ্যাংস্টার প্রকাশ্যে সালমানকে খুন করার হুমকি দিলেন

রাজস্থান গ্যাংস্টার প্রকাশ্যে সালমানকে খুন করার হুমকি দিলেন

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

সালমান খানকে প্রাণে মেরে ফেলার হুমকি দিলেন ভারতের রাজস্থানের এক গ্যাংস্টার। লরেন্স বিষ্ণোই নামে জেলবন্দি ওই গ্যাংস্টার হুমকি দিয়ে বলেছেন, জোধপুরেই খুন করা হবে বলিউড অভিনেতাকে।

এনডিটিভি’র খবর, একটি মামলায় বৃহস্পতিবার জোধপুর আদালতে তোলা হয় লরেন্সকে। আদালত থেকে বেরিয়ে এসে লরেন্স সংবাদমাধ্যমের সামনে বলেন, জোধপুরে এলেই সালমানকে খুন করা হবে। তখন ও জানতে পারবে আমাদের আসল পরিচয়।

পাঞ্জাব-হরিয়ানার শীর্ষ সন্ত্রাসীদের তালিকায় একেবারে উপরের দিকে লরেন্সের নাম। পুলিশের খাতায় বড় মাপের এক ব্যবসায়ীকে হুমকি ও খুনের অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।

কিন্তু হঠাৎ কেন এমন হুমকি দিলেন লরেন্স? গ্রেফতার হওয়ার পর থেকে লরেন্সের দাবি, মিথ্যে মামলায় ফাঁসানো হয়েছে তাকে। ঘটনাচক্রে সে দিনই কৃষ্ণসার হত্যা মামলায় জোধপুরের একটি আদালতে হাজিরা দিয়েছিলেন সালমান। পুলিশের একটি অংশের মতে, সামনে সালমানকে পেয়েই সম্ভবত এমন হুমকি দিয়েছেন তিনি।

লরেন্সের হুমকি, পুলিশ যদি চায় আমি বড়সড় কোনও অপরাধ করি, তাহলে সালমানকে খুন করব এবং জোধপুরেই মারব।

ভারতীয় পুলিশের অন্য একটি অংশের ধারণা, রাজস্থানের বিষ্ণোই সম্প্রদায় কৃষ্ণসার হরিণ পুজা করে। এই ঘটনার সঙ্গে তাদের আবেগ জড়িয়ে রয়েছে। সে কারণে হয়তো সালমানকে প্রাণে মারার হুমকি দিয়েছে লরেন্স। খবর এনডিটিভি, ট্রিবিউন।

 

 

 

Share Button

     এ জাতীয় আরো খবর