October 8, 2024, 10:48 pm

সংবাদ শিরোনাম
প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা!

শাবনূরের ক্যামব্যাক

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

 

দীর্ঘ ৫ বছর পর রম্নপালি পর্দায় ক্যামব্যাক করতে যাচ্ছেন একসময়ের জনপ্রিয় চিত্রনায়িকা শাবনূর। এই অভিনেত্রীর সর্বশেষ সিনেমা ‘পাগল মানুষ’ আগামি ১২ জানুয়ারি দেশজুড়ে মুক্তি পাবে। ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন শাহের খান।

জানা গেছে, ২০১২ সালের ২৯ ডিসেম্বর ছবিটির শুটিং শুরম্ন হয়। পরিচালক ছিলেন এম এম সরকার। ছবির শুটিংয়ের সময় হৃদরোগে আক্রান্ত্ম হয়ে মারা যান তিনি। এরপর তার সহকারী পরিচালক বদিউল আলম খোকন ছবিটির বাকি অংশের কাজ শেষ করেন। তার তত্ত্বাবধানেই মুক্তি পাচ্ছে ছবিটি।

এ প্রসঙ্গে বদিউল আলম খোকন বলেন, ‘এই ছবির মাধ্যমে দীর্ঘদিন পর পর্দায় ফিরছেন নন্দিত চিত্রনায়িকা শাবনূর। এই ছবি শেষ করা আমার দায়িত্ব ছিল। কারণ ছবিটি আমার ওস্ত্মাদ পরিচালকের শেষ কাজ। যতœ নিয়ে আমি চেষ্টা করেছি ছবিটি শেষ করে মুক্তি দেয়ার। কেমন হলো সে রায় দেবে দর্শকরা।’

ছবিটি নিয়ে শাবনূর বলেন, ‘ছবিটি মুক্তি পাচ্ছে শুনে ভালো লাগছে। কিন্তু এম এম সরকার ভাইয়ের মৃত্যুতে সমস্যা হয়ে গেল। অনেকটা সময় পর ছবিটি আসছে। বদিউল আলম খোকন ভাই যতœ নিয়ে ছবিটি বানিয়েছেন। নির্ধারিত সময়ের অনেক দেরিতে মুক্তি পেলেও ‘পাগল মানুষ’ সিনেমা দর্শক উপভোগ করবেন বলে আশা করি।’

এদিকে, মোস্ত্মাফিজুর রহমান মানিক পরিচালিত ‘এতো প্রেম এত মায়া’ সিনেমায় কাজ করার কথা রয়েছে শাবনূরের। মূলত তার পর্বের শুটিংয়ের জন্যই আটকে আছে ছবিটর বাকি অংশের কাজ। আশা করা যাচ্ছে, চলতি বছরেই এই ছবির জন্য ক্যামেরার সামনে দাঁড়াবেন শাবনূর।

এদিকে, শাবনূর দীর্ঘদিন ধরেই রয়েছেন অভিনয় থেকে দূরে রয়েছেন। মাঝখানে একটি বিজ্ঞাপনের শুটিং করলেও কয়েক বার ঘোষণা দেয়ার পরও সিনেমার শুটিংয়ে তাকে দেখা যায়নি।

Share Button

     এ জাতীয় আরো খবর