October 8, 2024, 8:17 pm

সংবাদ শিরোনাম
প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা!

প্রথমবারের মতো আইটেম গানে

প্রথমবারের মতো আইটেম গানে

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

 

বলিউডে বেশ অল্প সময়ে নিজেকে একজন সুঅভিনেত্রী হিসেবে প্রমাণ করেছেন আলিয়া ভাট। তাকে চলতি প্রজন্মের সব থেকে মেধাবী অভিনেত্রী হিসেবেও ভাবা হয়। প্রতিটি ছবিতে নিজেকে ছাড়িয়ে যাওয়ার একটা প্রয়াস থাকে আলিয়ার। সেই ধারাবাহিকতায় নতুন বছরেও বেশ কিছু ছবি নিয়ে আসছেন এ অভিনেত্রী। তবে তার আগে আরও একটি নতুন সংবাদ দিলেন আলিয়া। এবার প্রথমবারের মতো একটি আইটেম গানে পারফর্ম করতে যাচ্ছেন তিনি।

খবরটি তিনি জানিয়েছেন মিডিয়াকে। করণ জোহর পরিচালিত ও প্রযোজিত একটি নতুন ছবিতে কাজ করছেন তিনি। আর তাতে প্রধান অভিনেত্রী হিসেবে কাজ করার পাশাপাশি একটি আইটেম গানেও পারফর্ম করবেন। বিষয়টি নিয়ে বেশ উত্তেজিত আলিয়া। তিনি বলেন, নতুন যে কোনো কিছু করতেই আমি ভালোবাসি। সেটা আমার কাছের সবাই জানেন। এবার প্রথমবারের মতো আইটেম গান করছি। তাও আবার করণ জোহরের ছবিতে। এটা আমার জন্য খুব অন্যরকম একটি ব্যাপার। আমার বিশ্বাস আইটেম কন্যা হিসেবে আমি ভালোই চমক দেখাতে পারবো।

 

 

 

Share Button

     এ জাতীয় আরো খবর