October 8, 2024, 8:18 pm

সংবাদ শিরোনাম
প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা!

প্রতিবাদী হয়ে উঠলেন অহনা

প্রতিবাদী হয়ে উঠলেন অহনা

 

ডিটেটিভ বিনোদন ডেস্ক

 

গ্রাম থেকে শহরে এসে অবাক বনে গেলেন অহনা। আধুনিকতার নামে শহুরে মেয়েদের বেহায়াপনা কোনোভাবেই তিনি মেনে নিতে পারছেন না। সেই কারণে প্রতিবাদী হয়ে উঠলেন এই অভিনেত্রী। শহুরে মেয়েদের নানা অসঙ্গতিগুলোর প্রতিবাদ করছেন তিনি। পাঠক এটি অহনা অভিনীত একটি ধারাবাহিকের চরিত্র। আজ থেকে বৈশাখী টিভিতে শুরু হচ্ছে তার অভিনীত নতুন ধারাবাহিক নাটক ‘রসের হাড়ি’।

টিপু আলমের গল্পে আকাশ রঞ্জনের রচনায় নাটকটি পরিচালনা করেছেন মেহেদী হাসান হৃদয়। এটিতে অভিনয় করেছেন চিত্রলেখা গুহ, অহনা, সাঈদ বাবু, ডা. এজাজ, মম মোর্শেদ, নাজিরা মৌ, অরিনা, সানজিদা তন্বি, আ.খ.ম হাসান ও সিদ্দিকুর রহমানসহ আরো অনেকে। নতুন বছরের শুরুতে এমন একটি চরিত্রে তাকে দেখা যাবে এই নিয়ে বেশ উচ্ছ্বসিত অহনা। এ প্রসঙ্গে তিনি বলেন, আধুনিকতার নামে আমরা এমন কিছু কাজ করি সেগুলো আমাদের সমাজ মেনে নেয় না। আমাদের সমাজের কিছু নিয়মনীতি রয়েছে। আমাদের সেগুলো মেনে চলা প্রয়োজন। হাস্যরসের মাধ্যমে সমাজের এই অসঙ্গতিগুলো নাটকে তুলে ধরা হয়েছে। এদিকে অহনা অভিনীত বিভিন্ন চ্যানেলে ‘সালিশ মানি তালগাছ আমার’, ‘কমেডি-৪২০’, ‘নোয়াশাল’সহ  কয়েকটি নাটক প্রচার হচ্ছে। প্রচার চলতি ধারাবাহিকগুলো থেকে বেশ সাড়া পাচ্ছেন বলেও তিনি মন্তব্য করেন। ২০১৭ সালের শুরুতে অহনা অভিনয়ের পাশাপাশি ব্যবসা শুরু করেন। রাজধানীর উত্তরার ১৩ নাম্বার সেক্টরে রয়েছে তার বিউটি পার্লার ‘অহ-মি’। এরইমধ্যে সেবাদানকারীদের কাছ থেকেও বেশ প্রশংসা পাচ্ছেন তিনি। নতুন বছরে তার প্রতিষ্ঠানের পরিধি আরো বাড়াবেন বলেন জানান। এ ছাড়া নতুন বছরে বিউটি পার্লারের পাশাপাশি নতুন আরো একটি ব্যবসা শুরু করার পকিল্পনাও করছেন বলে জানান তিনি।

 

 

Share Button

     এ জাতীয় আরো খবর