October 18, 2024, 12:58 pm

সংবাদ শিরোনাম
ফুটওভার ব্রিজের উপর থেকে টার্গেট ছিনতাইকারীদের সাবেক ছাত্রলীগ নেতা ইমরানের রাজউকে শক্তিশালী সিন্ডিকেট তথ্য সংগ্রহকালে সাংবাদিককে হুমকি বারুদের গন্ধ বিশ্ববাসী সহ্য করতে পারছেন না (পর্ব ১৩) বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক

সারিয়াকান্দিতে উপজেলা প্রশাসনের উদ্যোগে মশক নিধন ও পরিচ্ছন্নতা অভিযান

এস কে সাহা,সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধিঃ
 “নিজ আঙ্গিনা পরিস্কার রাখি, সবাই মিলে সুস্থ থাকি ” এই শ্লোগানকে সামনে রেখে সারা দেশের ন্যায় বগুড়ার সারিয়াকান্দিতে মশক নিধন ও পরিচ্ছন্নতা উপলক্ষে র‌্যালী ও পরিচ্ছন্নতা অভিযান পালন করা হয়েছে। এছাড়াও জনসাধারণের মাঝে ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে সচেতনতা বাড়াতে লিফলেট বিতরণ করা হয়।
গত মঙ্গলবার সকালে উপজেলা প্রশাসনের উদ্যোগে র‌্যালী শেষে পরিচ্ছন্নতা অভিযান চালানো হয়। পরে এক আলোচনা সভা হয়। সভায় বক্তব্যে রাখেন‌, সারিয়াকান্দি উপজেলা নির্বাহী অফিসার শরিফ আহম্মেদ । তিনি বলেন, ডেঙ্গু মোকাবেলায় সরকার দায়িত্বশীল ভূমিকা পালন করছে। তিনি আরো বলেন, বাসা বাড়িসহ যেখানেই তিন দিনের বেশি পানি জমে থাকবে সেখানেই ডেঙ্গু মশা বংশবিস্তার করতে পারে। বাসা, বাড়ি ও আঙিনা পরিস্কার-পরিচ্ছন্ন রাখতে হবে। অপ্রয়োজনীয় পরিত্যক্ত পানির পাত্র ধ্বংস অথবা উল্টে রাখতে হবে যাতে পানি না জমে। তাহলে এডিস মশা আর বাসা তৈরি করতে পারবে না।এ সময় আরো উপস্থিত ছিলেন,  উপজেলা কৃষি কর্মকর্তা আব্দুল হালিম, প্রকৌশলী লিয়াকত আলী, পরিবার পরিকল্পনা অফিসার এনামুল হক, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সারোয়ার হোসেন, মৎস্য কর্মকর্তা গোলাম মোর্শেদ, উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মোহাম্মদ হাসেম আলীসহ সাংবাদিক বৃন্দ।
প্রাইভেট ডিটেকটিভ/০৭ আগস্ট ২০১৯/ইকবাল
Share Button

     এ জাতীয় আরো খবর