October 8, 2024, 9:00 am

সংবাদ শিরোনাম
প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৮ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা!

হায়দরাবাদে সানী-মৌসুমী

হায়দরাবাদে সানী-মৌসুমী

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

তিনদিন আগে হায়দরাবাদে পৌঁছে গেছেন ঢালিউডের সুখী দম্পত্তি ওমর সানী ও মৌসুমী। দুজনই সমান তালে বিভিন্ন ছবিতে এখন গুরুত্বপূর্ণ চরিত্রে কাজ করছেন। বর্তমানে রাশেদ রাহা পরিচালিত ‘নোলক’ ছবির শুটিংয়ের কাজে তারা ভারতের হায়দারাবাদে আছেন। সেখান থেকে মুঠোফোনে ওমর সানী বলেন, আমি এবং মৌসুমী রামুজি ফিল্ম সিটিতে আছি এখন। এখানে ‘নোলক’ ছবির কাজে এসেছি। এ ছবিতে ভিন্ন চরিত্রে আমরা হাজির হব।

মৌসুমী ছবিটি নিয়ে জানিয়েছেন, প্রতিটি ছবিতে নিজেকে ভিন্নভাবে দর্শকের সামনে উপস্থাপন করাটা বেশ চ্যালেঞ্জিং একটা কাজ। আমি এই সেটে কাজ করতে এসে দেখলাম বেশ ভালো আয়োজন। আর তরুণ পরিচালক হিসেবে রাহার কাজও বেশ ভালো লাগছে। আমি ও সানি এ ছবির শুটিং শেষ করে ২৮শে ডিসেম্বর ঢাকায় ফিরব। আশা করি, ছবিটি দর্শকরা পছন্দ করবেন। ‘নোলক’ ছবিতে শাকিব খান ও ববিকে দর্শক জুটি হিসেবে দেখতে পাবেন। কয়েক সপ্তাহ ধরেই রামুজি ফিল্ম সিটিতে টানা কাজ করছেন তারা। এরইমধ্যে এ ছবির প্রথম ঝলক দেখিয়েছেন পরিচালক। ‘নোলক’ ছবির কাহিনীতে উঠে আসবে দুই পরিবারের দীর্ঘ বছরের ঐতিহ্য। ছবিটি প্রযোজনা করছে বি হ্যাপি এন্টারটেইনমেন্ট। এরইমধ্যে ছবির দৃশ্যধারণের পাশাপাশি গানের কাজ শেষ বলে জানিয়েছেন পরিচালক। নভেম্বরের শেষদিকে মহরতের মধ্য দিয়ে শুরু হয় ‘নোলক’ ছবির কাজ।

Share Button

     এ জাতীয় আরো খবর