October 8, 2024, 8:52 am

সংবাদ শিরোনাম
প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৮ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা!

ফিরলেন হানি সিং

ফিরলেন হানি সিং

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

দুই বছর পর গানে ফিরলেন বলিউডের হার্টথ্রব গায়ক ও র‌্যাপার হানি সিং। তিনি বায়োপলার ডিসওর্ডার রোগে ভূগছিলেন এ সময়। এটি একটি মানসিক রোগ। হানি সিং যখন সর্বোচ্চ জনপ্রিয়তায় ছিলেন ঠিক তখনই এই রোগে আক্রান্ত হন তিনি। এই রোগ হলে সবাই বিভিন্ন বিষয়ে ভয় পায়। ঘরবন্দী থাকতে চায়।

বাইরে জগত থেকে নিজেকে আলাদা রাখতে চায়। হানি সিংয়েরও ঠিক একই অবস্থা হয়েছিলো। আর এই রোগ থেকে বের হতে দুই বছর সময় লেগেছে তার। তবে এবার হানি সিং আবার ফিরলেন বলিউড ছবির গানে। পাঞ্জাবি গান ‘দিল চোরি ডাডা হগেয়া’ এর রিমেক করেছেন হানি সিং। এটি ভিডিওসহ মুক্তি পাবে চলতি মাসের ২৬ তারিখ।  নিজের এই ফেরা প্রসঙ্গে হানি সিং বলেন, আমি আমার স্টুডিও, গান এসব কিছুই খুব মিস করেছি। কিন্তু আমার আসলে কিছু করার ছিলো না। বায়োপলার ডিসওর্ডার খুব ভয়ানাক একটি রোগ। এ রোগে দীপিকাও ভূগেছেন। তার কাছ থেকে আমি অনেক সহযোগীতাও পেয়েছি এখান থেকে বের হওয়ার। দুই বছর সময় লেগে গেছে আমার। তবে ফিরতে পেরে আমি খুব আনন্দিত। এখন থেকে নিয়মিত গান উপহার দেবো শ্রোতাদের।

Share Button

     এ জাতীয় আরো খবর