May 20, 2024, 4:07 am

সংবাদ শিরোনাম
শাহপরাণ (রহঃ) থানা পুলিশের অভিযানে ১৯,৬০০ কেজি ভারতীয় চিনিসহ ০৩ জন গ্রেফতার উখিয়ায় রোহিঙ্গা শিবিরে অভিযানে ৪ আরসা সদস্য অস্ত্রসহ গ্রেফতার রাজধানীর ডেমরা এলাকা হতে আনুমানিক ছয় কোটি টাকা মূল্যমানের ৮৬০০ লিটার বিদেশী মদসহ ০৩ জন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ উলিপু‌রে পাঁচ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক কাউনিয়ায় (ব্লাস্ট) এর উদ্দোগে ধর্মীয় সম্প্রীতির উপরে আলোচনা সভা কুড়িগ্রামে ১ টাকায় ১০ টি পরিবেশ বান্ধব পাখা বিক্রি করছে ফুল জৈন্তাপুরে গভীর রাতে পুলিশের অভিযানে ৬১৫ বোতল মদ ৮ কেজী গাঁজা উদ্ধার রাজধানী ঢাকার যাত্রাবাড়ী এলাকা হতে ডাকাতির প্রস্তুতিকালে ০৫ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ ক্ষেতলালে কলেজ প্রতিষ্ঠাতার মৃত্যু বার্ষিকীতে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত কুড়িগ্রামের নাগেশ্বরীতে সার্কেল হিসেবে সহকারী পুলিশ সুপার মোঃ মাসুদ রানার যোগদান

শহিদের প্রশংসায় পঞ্চমুখ মীরা

শহিদের প্রশংসায় পঞ্চমুখ মীরা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

বহুল বিতর্কিত সঞ্জয়লীলা বানসালির ‘পদ্মাবত’ বক্স অফিসে একের পর এক রেকর্ড গড়ে যাচ্ছে। অসাধারণ সেট ডিজাইন ও কেন্দ্রীয় চরিত্রগুলোর অভিনয় দর্শকের ব্যাপক প্রশংসা কুড়াচ্ছে। প্রথম সপ্তাহে ছবিটি ঘরে তুলেছে প্রায় ১৫০ কোটি রুপির বেশি।

‘পদ্মাবত’-এ রাজা মহারাওয়াল রতন সিংয়ের চরিত্রে অভিনয় করেছেন শহিদ কাপুর। তার স্ত্রী রানী পদ্মিনির চরিত্রে দেখা গেছে দীপিকা পাড়ুকোনকে। গত ৩১ জানুয়ারি ‘লেকমি ফ্যাশন উইক-২০১৮’র র্যাম্পে হেঁটেছেন শহিদ-মীরা দম্পতি। তার আগে এক সংবাদ সম্মেলনে অংশ নেন তারা। যেখানে স্বামীর অভিনয়ের প্রশংসা করে মীরা বলেন, “আমি মনে করি এই ছবিটির মাধ্যমে রাজপুত সংস্কৃতি ও ঐতিহ্যের প্রতি শ্রদ্ধা জানানো হয়েছে। এতে শহিদের প্রচেষ্টা দেখে আমি সত্যি তাকে নিয়ে গর্বিত। দর্শক এরইমধ্যে ছবিটিকে বিচার করেছে। ‘পদ্মাবত’-এ তিনি ক্যারিয়ারের সেরা পারফরমেন্স করেছেন। ২৫ জানুয়ারি তোপের মুখেই ‘পদ্মাবত’ মুক্তি পায়। ধারণা করা হচ্ছে, খুব শিগগিরই ৩০০ কোটি ক্লাবে প্রবেশ করবে এটি।

Share Button

     এ জাতীয় আরো খবর