September 21, 2024, 6:57 am

সংবাদ শিরোনাম
দুর্নীতি বিরোধী জাতীয় সমন্বয় কমিটির উদ্যোগে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মুজাফর রহমান মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত জীবাশ্ম জ্বালানীর ব্যবহার বন্ধে কুড়িগ্রামে জলবায়ু ধর্মঘট খুলনা দৌলতপুর রেলস্টেশন ও মহসিন মোড় কাঁচাবাজারে এলাকাবাসীর উদ্যোগে পরিচ্ছন্নতা অভিযান সংসার রেখে ডলিতে আসক্ত কয়েছ৷ বিয়ে ছাড়াই এক সাথে বসবাস ঢাকার কেরানীগঞ্জ এলাকা থেকে তিন লাখ জাল টাকা এবং জাল টাকা তৈরির বিপুল পরিমাণ সরঞ্জামাদিসহ দুই জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ যশোরের সাবেক এসপি আশরাফুল সহ ১০ পুলিশের বিরুদ্ধে মামলা কুড়িগ্রামে পানি উন্নয়ন বোর্ডের জায়গায় প্রভাবশালীদের মৎস্য চাষ প্রতিষ্ঠার পর থেকে নাগরিক সুবিধা থেকে বঞ্চিত ক্ষেতলাল পৌরসভার বাসিন্দা উখিয়ায় রোহিঙ্গা শিবিরে বিদেশি পিস্তল ও গুলিসহ সন্ত্রাসী আটক কুড়িগ্রামের চিলমারীতে আশ্রয়নের ঘর বানিজ্য

বড়াইগ্রামে স্বাস্থ্য ও আইসিটি উপকরণ বিতরণ

বড়াইগ্রামে স্বাস্থ্য ও আইসিটি উপকরণ বিতরণ
নাটোর প্রতিনিধি


নাটোরের বড়াইগ্রাম উপজেলা পরিষদের অর্থায়নে উপজেলার ৩৮টি কমিউনিটি ক্লিনিক সহ অন্যান্য স্বাস্থ্য সেবাদানকারী প্রতিষ্ঠানের মধ্যে স্বাস্থ্য সেবা বিষয়ক উপকরণ (প্রেসার ও ব্লাড সুগার মাপার যন্ত্র) বিতরণ করা হয়েছে। এর পাশাপাশি ডিজিটাল ল্যাব উদ্যোক্তা তরুণ ও প্রতিষ্ঠানের মধ্যে আইসিটি উপকরণ (ল্যাপটপ, ডেক্সটপ, প্রিন্টার, প্রজেক্টর) বিতরণ করা হয়েছে। মঙ্গলবার দুপুর ৩টায় উপজেলা পরিষদ হলরুমে প্রধান অতিথি উপজেলা পরিষদ চেয়ারম্যান ও  জেলা আওয়ামীলীগের স্বাস্থ্য-জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী এসব উপকরণ বিতরণ করেন।
উপজেলা নির্বাহী অফিসার মো. আনোয়ার পারভেজের সভাপতিত্বে অনুষ্ঠিত বিতরণী অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য পরিদর্শক কিরিটী গোস্বামী, মাঝগাঁও ইউনিয়ন আ.লীগ সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান খোকন মোল্লা, একটি বাড়ী একটি খামার প্রকল্প বাস্তবায়ন অফিসার খোকন হোসেন সরকার,  পৌর আ.লীগের যুগ্ন সম্পাদক আবুল কালাম আজাদ, জয়বাংলা সামাজিক আন্দোলনের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক জাকির হোসেন সরকার,  বড়াইগ্রাম কেন্দ্রীয় প্রেসক্লাবের সভাপতি অমর ডি কস্তা, সাধারণ সম্পাদক পিকেএম আব্দুল বারী, সাংবাদিক অহিদুল হক, রেজাউল করিম, সাইফুর রহমান, মাসুদ রানা সোহেল প্রমূখ।

Share Button

     এ জাতীয় আরো খবর