May 20, 2024, 4:44 am

সংবাদ শিরোনাম
শাহপরাণ (রহঃ) থানা পুলিশের অভিযানে ১৯,৬০০ কেজি ভারতীয় চিনিসহ ০৩ জন গ্রেফতার উখিয়ায় রোহিঙ্গা শিবিরে অভিযানে ৪ আরসা সদস্য অস্ত্রসহ গ্রেফতার রাজধানীর ডেমরা এলাকা হতে আনুমানিক ছয় কোটি টাকা মূল্যমানের ৮৬০০ লিটার বিদেশী মদসহ ০৩ জন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ উলিপু‌রে পাঁচ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক কাউনিয়ায় (ব্লাস্ট) এর উদ্দোগে ধর্মীয় সম্প্রীতির উপরে আলোচনা সভা কুড়িগ্রামে ১ টাকায় ১০ টি পরিবেশ বান্ধব পাখা বিক্রি করছে ফুল জৈন্তাপুরে গভীর রাতে পুলিশের অভিযানে ৬১৫ বোতল মদ ৮ কেজী গাঁজা উদ্ধার রাজধানী ঢাকার যাত্রাবাড়ী এলাকা হতে ডাকাতির প্রস্তুতিকালে ০৫ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ ক্ষেতলালে কলেজ প্রতিষ্ঠাতার মৃত্যু বার্ষিকীতে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত কুড়িগ্রামের নাগেশ্বরীতে সার্কেল হিসেবে সহকারী পুলিশ সুপার মোঃ মাসুদ রানার যোগদান

কঙ্গনার আকুলতা সাবেক প্রেমিকের জন্য

কঙ্গনার আকুলতা সাবেক প্রেমিকের জন্য

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

হৃতিক রোশনের সঙ্গে কঙ্গনার বিচ্ছেদ হয়েছে অনেক আগেই। কিন্তু এখন যেন কোনভাবেই মনের সেই মানুষকে ভুলতে পারেননি তিনি। ‘কুইন’খ্যাত এ অভিনেত্রীর সম্প্রতি বক্তব্য থেকেই স্পষ্ট ধারণা পাওয়া যায় এ বিষয়ে। তাদের দুজনের মধ্যকার সম্পর্ক নিয়ে কম জল ঘোলা হয়নি। তারপরও সাবেক প্রেমিক হৃতিকের প্রতি কঙ্গনার ভালোবাসা এখনও প্রকাশ পাচ্ছে। তবে এবার বেফাঁস মন্তব্য বা আইনি নোটিস এর অভিযোগ নয়, এবার হৃতিকের সঙ্গে তার সম্পর্ক নিয়ে আকুলতাই প্রকাশ পেল কঙ্গনার মুখে।

তবে হৃতিকের নাম না নিলেও বলিউড সুপারস্টারের জন্য ভালবাসার মোহ যে এখনও তার চোখে আবেশ ছড়িয়ে রেখেছে, বলিউড ‘কুইন’-এর বক্তব্য থেকেই তা আবারও স্পষ্ট। সম্প্রতি করণ জহরের টেলিভিশন শোতে হাজির হয়েছিলেন কঙ্গনা। সেখানে তার ‘লাভলাইফ’ নিয়ে জিজ্ঞাসা করা হলে, কঙ্গনা বলেন, আমার ভালবাসার গল্প তো সব পত্রিকার পাতায় ছাপা হয়েছে। ভালবাসার মানুষের চোখে আমার ঈশ্বর দেখেছি, সেখানে কোনো আলোও যেমন ছিল না, তেমনি আঁধারও ছিল না, জানি না সেখানে কী দেখেছি আমি।

 

 

 

Share Button

     এ জাতীয় আরো খবর