May 20, 2024, 6:54 am

সংবাদ শিরোনাম
শাহপরাণ (রহঃ) থানা পুলিশের অভিযানে ১৯,৬০০ কেজি ভারতীয় চিনিসহ ০৩ জন গ্রেফতার উখিয়ায় রোহিঙ্গা শিবিরে অভিযানে ৪ আরসা সদস্য অস্ত্রসহ গ্রেফতার রাজধানীর ডেমরা এলাকা হতে আনুমানিক ছয় কোটি টাকা মূল্যমানের ৮৬০০ লিটার বিদেশী মদসহ ০৩ জন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ উলিপু‌রে পাঁচ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক কাউনিয়ায় (ব্লাস্ট) এর উদ্দোগে ধর্মীয় সম্প্রীতির উপরে আলোচনা সভা কুড়িগ্রামে ১ টাকায় ১০ টি পরিবেশ বান্ধব পাখা বিক্রি করছে ফুল জৈন্তাপুরে গভীর রাতে পুলিশের অভিযানে ৬১৫ বোতল মদ ৮ কেজী গাঁজা উদ্ধার রাজধানী ঢাকার যাত্রাবাড়ী এলাকা হতে ডাকাতির প্রস্তুতিকালে ০৫ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ ক্ষেতলালে কলেজ প্রতিষ্ঠাতার মৃত্যু বার্ষিকীতে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত কুড়িগ্রামের নাগেশ্বরীতে সার্কেল হিসেবে সহকারী পুলিশ সুপার মোঃ মাসুদ রানার যোগদান

আড়াল ভেঙে প্রকাশ্যে বিন্দু

আড়াল ভেঙে প্রকাশ্যে বিন্দু

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

 

আড়াল ভেঙে প্রকাশ্যে এলেন এক সময়ের জনপ্রিয় মডেল-অভিনেত্রী বিন্দু। তিনি আবারো শোবিজে নিয়মিত হবেন বলেও অনেকে মন্তব্য করছেন। গেল ১লা ফেব্রুয়ারি হঠাৎ করেই বিন্দুর দেখা মিললো রাজধানীর হাতিরঝিলে আয়োজিত ‘ব্র্যাক ব্যাংক দৌড়-২০১৯: কল্যাণের পথচলা’ শীর্ষক ম্যারাথনে। এই ম্যারাথনে অংশ নেন- চিত্রনায়ক ফারুক, অভিনেতা আফজাল হোসেন, চিত্রনায়িকা অপু বিশ্বাস, চিত্রনায়িকা নিপুণসহ আরো অনেকে। তাদের সঙ্গে ছিলেন বিন্দুও। ব্র্যাকের অনুষ্ঠানে মাইক্রোফোন হাতে কথাও বলেন বিন্দু। জানান, ১০ বছরের বেশি সময় ধরে ব্র্যাকের সেবা গ্রহণ করছেন তিনি। একজন স্বাস্থ্য সচেতন মানুষ হিসেবে নিয়মিত শরীর ফিট রাখতে পছন্দ করেন বিন্দু।

তাই নিয়মিত জিমও করছেন। দীর্ঘদিন আড়ালে থাকার পরেও দর্শকের কাছে এখনো তার দারুণ আবেদন রয়েছে। বিন্দুর ভক্তদের প্রত্যাশা তিনি আবারো শোবিজে নিয়মিত হবেন। ২০০৬ সালে শোবিজে পা রাখা বিন্দু হুমায়ূন আহমেদের গল্প ও তৌকীর আহমেদের পরিচালনায় ‘দারুচিনি দ্বীপ’ চলচ্চিত্রে অভিনয় করে ক্যারিয়ার শুরু করেন। পরে অভিনয় করেছেন ‘পিরিতের আগুন জ্বলে দ্বিগুণ’ ও ‘জাগো’ চলচ্চিত্রে। পাশাপাশি নিয়মিত কাজ করেছেন ছোটপর্দাতেও। তার বেশকিছু নাটক ও টেলিফিল্ম জনপ্রিয়তা পেয়েছে। কিন্তু হঠাৎ বিয়ে করে ২০১৪ সাল থেকেই আড়ালে চলে যান তিনি।

Share Button

     এ জাতীয় আরো খবর