May 20, 2024, 3:33 pm

সংবাদ শিরোনাম
ইসলামপুরে যমুনা পাড়ের হত দরিদ্রদের মাঝে বকনা গরু বিতরণ কক্সবাজার র‍্যাব-১৫ অভিযানে ৭ লক্ষ ইয়াবাসহ আটক ৪ ভোটারদের ভোট কেন্দ্রে যাবার সময় বাধা দিলে ৯৯৯ জানালেই নেওয়া হবে ব্যবস্থা শাহপরাণ (রহঃ) থানা পুলিশের অভিযানে ১৯,৬০০ কেজি ভারতীয় চিনিসহ ০৩ জন গ্রেফতার উখিয়ায় রোহিঙ্গা শিবিরে অভিযানে ৪ আরসা সদস্য অস্ত্রসহ গ্রেফতার রাজধানীর ডেমরা এলাকা হতে আনুমানিক ছয় কোটি টাকা মূল্যমানের ৮৬০০ লিটার বিদেশী মদসহ ০৩ জন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ উলিপু‌রে পাঁচ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক কাউনিয়ায় (ব্লাস্ট) এর উদ্দোগে ধর্মীয় সম্প্রীতির উপরে আলোচনা সভা কুড়িগ্রামে ১ টাকায় ১০ টি পরিবেশ বান্ধব পাখা বিক্রি করছে ফুল জৈন্তাপুরে গভীর রাতে পুলিশের অভিযানে ৬১৫ বোতল মদ ৮ কেজী গাঁজা উদ্ধার

অনন্য মামুনের সদস্যপদ স্থগিত

অনন্য মামুনের সদস্যপদ স্থগিত

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

মালয়েশিয়ায় আদম পাচারের অভিযোগে এবার পরিচালক অনন্য মামুনের সদস্যপদ স্থগিত করার সিদ্ধান্ত নিয়েছেন পরিচালক সমিতি। এ সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার গতকাল বিকালে এই সিদ্ধান্তের কথা মানবজিমনকে জানান। তিনি জানান, বাংলাদেশ পরিচালক সমিতির বৈঠকে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। প্রাথমিকভাবে তার সদস্যপদ স্থগিত থাকবে এবং আগামি শনিবারের আরেকটি বৈঠকে সবরকম তথ্য-প্রমাণের ভিত্তিতে স্থায়ীভাবে সদস্যপদ বাতিল করা হবে। গত ‘বাংলাদেশি নাইট’ নামে একটি সাংস্কৃতিক অনুষ্ঠানের আড়ালে মানব পাচারের অভিযোগে ২৪ ডিসেম্বর কুয়ালালামপুরের একটি হোটেল থেকে আটক করা হয় অনন্য মামুনকে। এখনও তিনি ছাড়া পাননি।

গত শনিবার রাতে কুয়ালালামপুরে ওয়াসমা এমসিএ মিলনায়তনে অনুষ্ঠিত হয় ‘বাংলাদেশি নাইট’ নামের ওই অনুষ্ঠান। এতে নাচ-গান পরিবেশন করেন আসিফ, আঁখি আলমগীর, এইচ এম রানা, শখ, ইমন, নিরব, মিষ্টি জান্নাত, আমানসহ অনেকে। এদিকে বছর দুয়েক আগেও একবার নিষেধাজ্ঞার মুখে পড়েছিলেন তরুণ এ নির্মাতা। শিক্ষাগত যোগ্যতার জাল সনদপত্র, জালিয়াতি করে যৌথ প্রযোজনার চলচ্চিত্রের নামে ভারতীয় ছবি বাংলাদেশে প্রদর্শনের অভিযোগে তার সদস্য পদ বাতিল করা হয়েছিল। পরে অঙ্গীকারনামা দিয়ে সদস্যপদ ফিরে পেয়েছিলেন।

 

 

 

Share Button

     এ জাতীয় আরো খবর