March 5, 2024, 9:48 am

সংবাদ শিরোনাম
শিক্ষক হাজির ২জন শিক্ষার্থীও হাজির ২ জন উলিপুরে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষকের বিরুদ্ধে মানববন্ধন চিলমারীতে এইড-কুমিল্লার ই-কমার্স বিষয়ে সচেতনতা মূলক র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত আন্তঃজেলা ডাকাত দলের ০৪ সদস্যকে গোপালগঞ্জের সদর থানা এলাকা থেকে গ্রেফতার করেছে র‍্যাব কুড়িগ্রামে ব্রহ্মপুত্রের চরের শিশুদের শিক্ষা উপকরণ দিলো বাফলা পটুয়াখালীতে আগুনে পুড়ে গেছে মাছের আড়তসহ ৬ টি ব্যবসা প্রতিষ্ঠান। কুয়াকাটায় পালিত বিশ্ব বন্যপ্রানী দিবস পালিত হয়েছে শার্শায় মরা গরুর মাংস বিক্রির অভিযোগে কসায়সহ দুজনকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত ভোলায় ২২ লক্ষ মানুষের জন্য নেই ব্লাড ব্যাংক সুন্দরগঞ্জে মাদক ব্যবসা অবাধে চলছে নেই কোন প্রতিকার

রাষ্ট্রায়ত্ত প্রতিষ্ঠান কোম্পানি হওয়ায় বিদ্যুতের দাম বাড়ছে: ক্যাব

রাষ্ট্রায়ত্ত প্রতিষ্ঠান কোম্পানি হওয়ায় বিদ্যুতের দাম বাড়ছে: ক্যাব

ডিটেকটিভ নিউজ ডেস্ক

কনজ্যুমার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ক্যাব) জ¦ালানি উপদেষ্টা অধ্যাপক শামসুল আলম অভিযোগ করে বলেছেন, বিদ্যুৎ খাতের রাষ্ট্রায়ত্ত প্রতিষ্ঠানগুলোকে কোম্পানিতে রূপান্তর করায় খরচ বাড়ছে। এর প্রভাবে বিদ্যুতের দামও বাড়ছে। গতকাল বৃহস্পতিবার সকালে রাজধানীর বিদ্যুৎ ভবনে ক্যাব আয়োজিত ‘বিদ্যুতের দাম কমানোর প্রস্তাব’ শীর্ষক এক আলোচনা সভায় শামসুল আলম এমন অভিযোগ করেন।

আলোচনায় ক্যাবের উপদেষ্টা বিদ্যুতের দাম আর না বাড়াতে, বিদ্যুৎ উৎপাদনে জ¦ালানি হিসেবে ব্যবহৃত তেলের দাম আন্তর্জাতিক বাজারের সঙ্গে সমন্বয় করাসহ ১৫ দফা প্রস্তাব তুলে ধরেন। আলোচনা সভায় বিদ্যুৎ ও জ¦ালানি প্রতিমন্ত্রী নসরুল হামিদ বলেন, সাশ্রয়ী দামে নিরবচ্ছিন্ন বিদ্যুৎ পেতে আরো ৮ থেকে ১০ বছর প্রয়োজন। সে সময় পর্যন্ত সবাইকে ধৈর্য ধরতে হবে।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর