July 13, 2024, 12:32 pm

সংবাদ শিরোনাম
রাজধানীর নিউমার্কেট এলাকা হতে জাল সার্টিফিকেট ও জাল সার্টিফিকেট তৈরীর সরঞ্জামাদিসহ ০২ জন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ র‌্যাব-১০ এর অভিযানে মুন্সীগঞ্জের লৌহজং এলাকা হতে ইয়াবাসহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কক্সবাজারে ভারী বৃষ্টিপাত পাহাড় ধ্বসে নারী-শিশু নিহত পীরগঞ্জে মসজিদের দোহাই সরকারি খাস জমির গাছ কর্তন পার্বতীপুরে বীর মুক্তিযোদ্ধা সিদ্দিক হোসেন এর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন দারুসসালাম লাফনাউট মাদ্রাসার দস্তারবন্দী নিবন্ধন ফরম বিতরণ শুরু পীরগঞ্জে নিখোঁজের একদিন পর শিশু’র লাশ উদ্ধার মাদক মামলায় ১৫ বছরের সাজাপ্রাপ্ত গ্রেফতারী পরোয়ানাভুক্ত দীর্ঘদিন পলাতক আসামী আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ যশোরের মুজিব সড়ক থেকে উদ্ধার হওয়া মরদেহ ঝিকরগাছার আখির মোবাইলে আপত্তিকর ছবি ও ভিডিও ডিলিট না করায় কক্সবাজারে বন্ধুকে হত্যা

বিকৃত কামনার হাত থেকে রেহাই পেল না মুরগি!

বিকৃত কামনার হাত থেকে রেহাই পেল না মুরগি!

ডিটেকটিভ নিউজ ডেস্ক

মুরগির শ্লীলতাহানি করে খুন! পশু-প্রাণীর উপর যৌন নির্যাতনের বিরল ঘটনার সাক্ষী থেকেছে এই বিশ্ব! অভিযুক্ত ১৪ বছরের নাবালককে গ্রেফতার করল পুলিশ।

লাহোর থেকে ২০০ কিমি দূরের পাঞ্জাব প্রদেশের জালাপুরের বাসিন্দা মনসব আলি। তিনি ভাটিয়ান থানায় পড়শি বালক আনসার হুসেনের বিরুদ্ধে অভিযোগ করেন তাঁর মুরগি অপহরণ করে যৌন নির্যাতন চালানোর জন্য!

ওই নাবালক প্রতিবেশির মুরগিকে যৌন হেনস্থা করে। এরপরেই মুরগিটির মৃত্যু হয় বলে অভিযোগ। মুরগির উপর অকথ্য নির্যাতনের বিষয়ে দু-জন— নাসিরুল্লা ও তৌফল সাক্ষীও দেন থানায়।

এক্সপ্রেস ট্রিবিউন প্রকাশিত খবর অনুযায়ী পাকিস্তানের পঞ্জাবের হাফিজাবাদে গত ১১ নভেম্বর এই উদ্ভট ঘটনাটি ঘটে। মুরগির মালিকের অভিযোগের ভিত্তিতে খুনের তিন দিনের মাথায় অভিযুক্ত মনসব আলি নামের নাবালককে গ্রেফতার করে স্থানীয় পুলিশ।

স্থানীয় থানার পদস্থ আধিকারির সরফরাজ আনজুম পাক সংবাদ মাধ্যমকে জানান, ‘‘মুরগির মেডিকেল পরীক্ষায় যৌন হেনস্থার প্রমাণ মেলার পরেই ওই নাবালককে গ্রেফতার করা হয়েছে।’’

পুলিশি জেরার মুখে নাবালক নিজের অপরাধের কথা স্বীকার করে নেন। সে জানায়, সাময়িক যৌন উত্তেজনার বশেই এই কাণ্ড ঘটিয়ে ফেলেছে। আপাতত সেই নাবালকের বিরুদ্ধে অস্বাভাবিক যৌন সংসর্গ ও মুরগি-হত্যা ধারায় মামলা রুজু করা হয়েছে।

Share Button

     এ জাতীয় আরো খবর