July 13, 2024, 1:21 pm

সংবাদ শিরোনাম
রাজধানীর নিউমার্কেট এলাকা হতে জাল সার্টিফিকেট ও জাল সার্টিফিকেট তৈরীর সরঞ্জামাদিসহ ০২ জন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ র‌্যাব-১০ এর অভিযানে মুন্সীগঞ্জের লৌহজং এলাকা হতে ইয়াবাসহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কক্সবাজারে ভারী বৃষ্টিপাত পাহাড় ধ্বসে নারী-শিশু নিহত পীরগঞ্জে মসজিদের দোহাই সরকারি খাস জমির গাছ কর্তন পার্বতীপুরে বীর মুক্তিযোদ্ধা সিদ্দিক হোসেন এর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন দারুসসালাম লাফনাউট মাদ্রাসার দস্তারবন্দী নিবন্ধন ফরম বিতরণ শুরু পীরগঞ্জে নিখোঁজের একদিন পর শিশু’র লাশ উদ্ধার মাদক মামলায় ১৫ বছরের সাজাপ্রাপ্ত গ্রেফতারী পরোয়ানাভুক্ত দীর্ঘদিন পলাতক আসামী আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ যশোরের মুজিব সড়ক থেকে উদ্ধার হওয়া মরদেহ ঝিকরগাছার আখির মোবাইলে আপত্তিকর ছবি ও ভিডিও ডিলিট না করায় কক্সবাজারে বন্ধুকে হত্যা

সৌদিতে আরও তিন বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু

পবিত্র হজ পালন করতে গিয়ে সৌদি আরবে আরও তিন বাংলাদেশি হজযাত্রী ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়াইন্নইলাহি রাজিউন)। এ নিয়ে এখন পর্যন্ত মোট ৩৫ জন বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু হলো। তাদের মধ্যে ৩৩ জন পুরুষ ও ২ জন নারী।

জানা গেছে, ঊরিশাল সদরের বাসিন্দা মো. আবদুল মালেক সরদার (৭৪) সোমবার মারা যান। তার পাসপোর্ট নম্বর বিএম ০৮৭২৮৫১ ও পিলগ্রিম নম্বর ১২৭৭০১০। একই দিন কুমিল্লা হোমনার বাসিন্দা নুরুল ইসলাম (৮৫) মারা যান। তার পাসপোর্ট নম্বর বিএফ ০০৬৯৪৫৮ ও পিলগ্রিম নম্বর ১১৯২০৩৯।

এ ছাড়া বাংলাদেশি আরেক হজযাত্রী দিনাজপুর সদরের বাসিন্দা আজিজার রহমানে গতকাল (সোমবার) মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬২ বছর। তার পাসপোর্ট নম্বর বিএন ০০৩৭০৩৮ ও পিলগ্রিম নম্বর ০০০৭০২৯।

উল্লেখ্য, চলতি বছর বাংলাদেশ থেকে ছেড়ে যাওয়া হজ ফ্লাইট শেষ হয়েছে গতকাল সোমবার (২৮ আগস্ট)। এ বছর পবিত্র হজ পালনে সরকারি ও বেসরকারি ব্যবস্থাপনায় মোট ১ লাখ ২৭ হাজার ২২৯ জন বাংলাদেশি হজযাত্রী সৌদি আরব পৌঁছেছেন।

Share Button

     এ জাতীয় আরো খবর