July 13, 2024, 2:12 am

সংবাদ শিরোনাম
রাজধানীর নিউমার্কেট এলাকা হতে জাল সার্টিফিকেট ও জাল সার্টিফিকেট তৈরীর সরঞ্জামাদিসহ ০২ জন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ র‌্যাব-১০ এর অভিযানে মুন্সীগঞ্জের লৌহজং এলাকা হতে ইয়াবাসহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কক্সবাজারে ভারী বৃষ্টিপাত পাহাড় ধ্বসে নারী-শিশু নিহত পীরগঞ্জে মসজিদের দোহাই সরকারি খাস জমির গাছ কর্তন পার্বতীপুরে বীর মুক্তিযোদ্ধা সিদ্দিক হোসেন এর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন দারুসসালাম লাফনাউট মাদ্রাসার দস্তারবন্দী নিবন্ধন ফরম বিতরণ শুরু পীরগঞ্জে নিখোঁজের একদিন পর শিশু’র লাশ উদ্ধার মাদক মামলায় ১৫ বছরের সাজাপ্রাপ্ত গ্রেফতারী পরোয়ানাভুক্ত দীর্ঘদিন পলাতক আসামী আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ যশোরের মুজিব সড়ক থেকে উদ্ধার হওয়া মরদেহ ঝিকরগাছার আখির মোবাইলে আপত্তিকর ছবি ও ভিডিও ডিলিট না করায় কক্সবাজারে বন্ধুকে হত্যা

বিএনপি হচ্ছে কান্নাকাটি আর প্রেসবিফিং এর দল ————– সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

বিএনপি হচ্ছে কান্নাকাটি আর প্রেসবিফিং এর দল

————– সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

মশাহিদ আহমদ, মৌলভীবাজার

বিএনপি হচ্ছে কান্না কাটি আর প্রেসবিফিং এর দল। বিএনপি এখন বাংলাদেশ নালিশ পার্টি। তারা চারিদিকে ষড়যন্ত্রের বীজ বপন করছে, রোহিঙ্গাদের সহায়তার নামে বিশাল গাড়ি বহর নিয়ে কক্সবাজারে যাওয়ার পরিবর্তে জ¦ালানী তেলের টাকা ত্রান তহবিলে দিলে অনেক লাভ হতো। বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের শনিবার সকালে মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। তিনি আরো বলেন,  দেখতে দেখতে ৮ বছর চলে গেছে, কিন্তু তাদের কোন আন্দোলন দেখা যায়নি ।

তারা আন্দোলনেও ব্যর্থ হয়েছে। বিএনপির নেতার ঢাকায় বসে প্রেসব্রিফিং করে মিথ্যাচার করে মায়া কান্না করছে। তারা কোনো স্পটেও যায়নি, জনগণের পাশেও দাঁড়ায়নি। তারা হাওরেও যাননি, উপকূলেও যাননি। আবার পার্বত্য চট্টগ্রাম এলাকায়ও যায়নি, আজ রোহিঙ্গাদের ত্রাণ দেয়ার নামে দেড়শ গাড়ি নিয়ে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া যানজট সৃষ্টির চেষ্টা করছেন। অথচ ৪০ মিনিটের ফ্লাইট আছে। তিনি বিমানে গিয়ে ত্রাণ দিতে পারতেন। মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের ত্রিবার্ষিক সম্মেলনে পায়রা ও বেলুন উড়িয়ে সম্মেলনের আনুষ্ঠানিক ঘোষণা করেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি চক্রান্তের জাল ছড়িয়ে যাচ্ছে। পানি ঘোলা করে ষড়যন্ত্রের মাধ্যেমে ক্ষমতায় আসতে চায়। এসময় তিনি নেতাকর্মিদের উদ্দেশ্যে বলেন গণতন্ত্রকে বাচাতে হলে আওয়ামীলীগকে বাচাতে হবে, এজন্য শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে হবে। মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের জেলা আওয়ামীলীগের সভাপতি উপাধ্যক্ষ মোঃ আব্দুস শহীদ এমপির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নেছার আহমদের সঞ্চালনায়  সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- কেন্দ্রীয় আওয়ামীলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, সাংগঠনিক সম্পাদক মিছবাহ উদ্দিন সিরাজ, কেন্দ্রিয় সদস্য ও সিলেট সিটি করর্পোরেশন এর সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান, কেন্দ্রীয় সদস্য অধ্যাপক মো: রফিকুর রহমান। জাতীয় সংসদের হুইপ শাহাব উদ্দিন, মৌলভীবাজার-৩ আসনের সাংসদ সৈয়দা সায়রা মহসীন, মৌলভীবাজার-২ আসনের সাংসদ আব্দুল মতিন, মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আজিজুর রহমান। বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে মৌলভীবাজার জেলা আওয়ামীলিগ এর সাবেক সাধারণ সম্পাদক নেছার আহমদকে সভাপতি, সাবেক ১ম সাংগঠনিক সম্পাদক মিছবাহুর রহমানকে সাধারণ সম্পাদক ও এডভোকেট রাধা পদ দেব সজলকে সাংগঠনিক সম্পাদক করে জেলা কমিঠি ঘোষনা করেন।

Share Button

     এ জাতীয় আরো খবর