October 8, 2024, 8:33 am

সংবাদ শিরোনাম
প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৮ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা!

অপহরণের প্রতিবাদ করায় বাবাকে মারধর, আটক ৪

ডিটেকটিভ ডেস্কঃঃ

সুনামগঞ্জে মেয়েকে উত্ত্যক্ত ও অপহরণের প্রতিবাদ করায় বাবাকে মারধরের ঘটনায় ৪ জনকে আটক করেছে পুলিশ। সোমবার রাতে জগন্নাথপুরের আলীগঞ্জ বাজার এলাকায় এ ঘটনা ঘটে। আটককৃতরা হলেন লিটন, আকাই, ইলিয়াস ও আলম।

পুলিশ জানিয়েছে, আলীগঞ্জ থেকে ওই চারজনকে আটক করা হয়। ঘটনার মূল হোতা শামীম আহমেদকে ধরতে অভিযান চলছে।

পুলিশ আরো জানায়, অপহৃত ওই নারীকে মঙ্গলবার সকালে হবিগঞ্জের নবীগঞ্জ থেকে উদ্ধার করা হয়েছে। স্বামী পরিত্যক্তা ওই নারী হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার রাজনগর গ্রামে এক বাড়িতে গৃহকর্মীর কাজ করতেন। গত ৩০ সেপ্টেম্বর বিকেলে ওই বাসা থেকে তাকে তুলে নিয়ে যায় গুতগাঁও গ্রামের শামীম ও তার সহযোগীরা।

এরপর থেকে তার কোনো খোঁজ পাচ্ছিল না পরিবার। সোমবার রাতে তার বাবা শামীমের বাড়িতে গিয়ে মেয়ের সন্ধান চাইলে শামীম ও তার লোকজন তাকে বেধড়ক মারধর করে। স্থানীয়ভাবে ধারণ করা ওই মারধরের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে।

Share Button

     এ জাতীয় আরো খবর