October 8, 2024, 8:14 pm

সংবাদ শিরোনাম
প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা!

আঁখ ক্ষেতে শ্বাসরোধ করে ভ্যানচালককে হত্যা

রুহুল আমীন খন্দকার, ব্যুরো প্রধান ::
চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে চার্জার ভ্যান ছিনতাই করে ভ্যানচালক কিশোরকে আঁখ ক্ষেতে শ্বাসরোধ করে হত্যা করে ছিনতাইকারীরা। নিহত ভ্যানচালকের পিতা কতৃক থানায় জিডির পর পুলিশের অভিযানে আটক করা হয় ৩ হত্যাকারীকে। বুধবার (০২ সেপ্টেম্বর) দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে এনিয়ে বিস্তারিত তথ্য তুলে ধরে সাংবাদিকদের ব্রিফিং করেছেন অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব আলম খান।
অতিরিক্ত পুলিশ সুপার গণমাধ্যম কর্মীদের জানান, গোমস্তাপুর উপজেলার পার্বতীপুর ইউনিয়নের ধলখৈর গ্রামের সাদিকুল ইসলামের ছেলে (কিশোর) ভ্যানচালক মো. সিহাব উদ্দিনকে (১৪) গত সোমবার রাত্রি আনুমানিক ৮ টার দিকে রাধানগর ইউনিয়নের যাতাহারা বাজারের পাশের আঁখ ক্ষেতে শ্বাসরোধে হত্যা করা হয়। এসময় নিহত সিহাবের মুখে গেঞ্জি পেচিয়ে শ্বাসরোধে হত্যা এবং হত্যায় আঁখের পাতা ব্যবহার করা হয়েছে। পুলিশের অভিযানে ৩ হত্যাকারীকে গ্রেফতার করেছে গোমস্তাপুর থানা পুলিশ।
নতুন চার্জার ভ্যান ছিনতাই করার উদ্দেশ্যেই তাকে হত্যা করা হয়েছে বলে জানিয়ে অতিরিক্ত পুলিশ সুপার। তিনি আরো বলেন, হত্যাকারীদের গ্রেফতারের পর তাদের দেয়া তথ্যের ভিত্তিতে বুধবার রাত সাড়ে ৪ টা অর্থাৎ ফজরের আযানের দিকে আঁখ ক্ষেত হতে মরদেহটি উদ্ধার করে পুলিশ। আটক ৩ ছিনতাইকারী সকলেই মাদকসেবী।
আটককৃত এই ৩ হত্যাকারী হলো যথাক্রমে, ১। গোমস্তাপুর উপজেলার পার্বতীপুর ইউনিয়নের ছোট দাদপুর গ্রামের মো. আফজাল হোসেনের ছেলে মো. আব্দুল হাকিম (৩২), ২। শিবগঞ্জ থানার কর্নখালী এলাকার আব্দুল সালেকের ছেলে মো. সুজন আলী (২২), ৩। গোমস্তাপুরের কাশিয়াবাড়ি এলাকার মৃত তফের আলীর ছেলে মো. মোয়াজ্জেম হোসেন(৫০) উভয়ের জেলা- চাঁপাইনবাবগঞ্জ।
মৃতের লাশটি ময়নাতদন্ত শেষে, দেশের প্রচলিত আইন অনুযায়ী আসামীদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলেও জানান অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব আলম খান-পিপিএম।
এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা পরিদর্শক মিজানুর রহমান জানান, ইতোমধ্যেই এ ঘটনায় গোমস্তাপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। আসামি হাকিম নিজে এই ঘটনার সঙ্গে জড়িত মর্মে পুলিশের কাছে স্বীকারোক্তি প্রদান করায় তার জবানবন্দি রের্কডের জন্য ১৬৪ ধারায় বিজ্ঞ আদালতে আবেদন করা হয় এবং অপর দুই আসামিদের সাত দিন করে রিমান্ড চাওয়া হয়েছে।
Share Button

     এ জাতীয় আরো খবর