October 8, 2024, 11:15 pm

সংবাদ শিরোনাম
প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা!

ধর্ম প্রতিমন্ত্রী শেখ মোঃ আবদুল্লাহর মৃত্যুতে দুর্জয় এমপির শোক

মো: বিল্টু মিয়া, মানিকগঞ্জ জেলা প্রতিনিধি :
বাংলাদেশ সরকারের ধর্ম মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী অ্যাডভোকেট, শেখ মোঃ আবদুল্লাহর মৃত্যুতে শোক ও দুঃখ প্রকাশ করেছেন মানিকগঞ্জ ০১ আসনের মাননীয় সংসদ সদস্য ও বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এর পরিচালক, আলহাজ্ব এ এম নাঈমুর রহমান দুর্জয়।
এক শোক বার্তায় তিনি বলেন, বাংলাদেশ আওয়ামীলীগের দুশসময়ের এক সাহসী সৈনিক, যিনি সারাজীবন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে বুকে ধারণ করে দেশের কল্যাণে কাজ করেছেন। তাঁর মৃত্যুতে আমি গভীর ভাবে শোকাহত । এবং তাঁর আত্মার মাগফিরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করছি।
 প্রাইভেট ডিটেকটিভ/১৪ জুন ২০২০ /ইকবাল
Share Button

     এ জাতীয় আরো খবর