October 9, 2024, 10:26 pm

সংবাদ শিরোনাম
আসন্ন শারদীয়া দুর্গাপূজা শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য প্রশাসন ও জনগণের প্রীতি আহ্বান – পর্ব ৮ প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন

লকডাউনের মধ্য দিয়েও মায়ের মৃত্যুর শোক নিয়ে ঘরে ঘরে আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক

মোঃ সিজান খাঁন সোহাগ,কিশোরগঞ্জ ব্যুরো প্রধানঃ
বাংলাদেশ সরকারের মাননীয় আইনমন্ত্রী কসবা-আখাউড়া গণমানুষের নেতা অ্যাডভোকেট আনিসুল হক এম,পি ব্যক্তিগত সহায়তা প্রয়োজনীয় দ্রব্যাদি- খাদ্যসামগ্রী উপহার অব্যাহত। আখাউড়া পৌর বাসির জন্য বিশ টন চাল বিতরণের ঘোষণা দিয়েছেন মাননীয় আইনমন্ত্রী জননেতা আনিসুল হক। সশরীরে আসতে না পারলেও নেতাকর্মীদের মাধ্যমে প্রতিটি পরিবারের খোজ রাখছেন সর্বক্ষণ মাননীয় আইনমন্ত্রী।
গতকাল ১২/০৫/২০২০ ইং তারিখে আখাউড়া পৌর মিলনায়তনে আখাউড়া পৌর মেয়র তাঁজিল খলিফা কাজলের আহবানে এক জরুরী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রতিটি ওয়ার্ড এর জন্য দুই টনের অধিক চাল বিতরণ করা হবে দুই শতাধিক পরিবারের মধ্যে। এমন সিদ্ধান্ত নিয়েছেন আখাউড়া পৌর মেয়র মেয়র তাজিল খলিফা কাজল, দলীয় নেতাকর্মী এবং ওয়ার্ড কাউন্সিলরবৃন্দ।
সভায় উপস্থিত ছিলেন আখাউড়া উপজেলা আওয়ামীলীগের আহবায়ক, পৌর আওয়ামীলীগের, সভাপতি উপজেলা যুবলীগের নেতৃবৃন্দ, উপজেলা ছাত্রলীগ, মহিলা আওয়ামীলীগ, কৃষকলীগ, শ্রমিকলীগ সহ সহযোগী অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।
মেয়র তাঁজিল খলিফার ব্যক্তিগত  তদারকিতে মানবিক দিক চিন্তা করে অস্থায়ী ভাড়াটিয়াদেরও এই উপহার খাদ্যসামগ্রীতে আওতাভুক্ত করা হয়েছে। উক্ত চাল বিতরণ কার্যক্রমে দলীয় নেতাকর্মী সহ ওয়ার্ড কাউন্সিলদের তালিকা প্রস্তুত করার জন্য আহবান করেন আখাউড়া পৌর মেয়র তাকজিল খলিফা কাজল। অচিরেই ঘরে ঘরে পৌঁছে যাবে মাননীয় আইনমন্ত্রী এডভোকেট আনিসুল হকের পাঠানো ত্রাণ।
প্রাইভেট ডিটেকটিভ/১৩ মে ২০২০/ইকবাল
Share Button

     এ জাতীয় আরো খবর