October 10, 2024, 4:21 am

সংবাদ শিরোনাম
আসন্ন শারদীয়া দুর্গাপূজা শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য প্রশাসন ও জনগণের প্রীতি আহ্বান – পর্ব ৮ প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন

চৌদ্দগ্রামের চিওড়া আনন্দ সংঘের উদ্যোগে ২১১ পরিবারের মাঝে উপহার সামগ্রী ও লিফলেট বিতরণ

মোঃ এমদাদ উল্যাহ,চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধিঃ

কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার চিওড়া আনন্দ সংঘের উদ্যোগে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব রোধ, রমজান ও ঈদ উপলক্ষ্যে চিওড়া, কনকাপৈত এবং নাঙ্গলকোট উপজেলার ঢালুয়া ইউনিয়নের প্রকৃত গরীব, অস্বচ্ছল ও কর্মহীন ২১১ পরিবারের মাঝে উপহার সামগ্রী ও লিফলেট বিতরণ করা হয়েছে। রোববার মুসলিম ও হিন্দু সম্প্রদায়ের মাঝে উপহার সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন সংগঠনের প্রধান সমন্বয়ক সফিউল ইসলাম জিয়া, সমন্বয়ক আবদুল্লাহ পারভেজ, কেএম ফয়সাল আহাম্মদ, জাহাঙ্গীর হোসেন, আবদুল্লাহ আল মামুন, টিম লিডার নাজমুল হোসেন, ফার্মাসিস্ট এস এম জাকির হোসাইন, সাইদুল হক, রেজাউল করিম, সালাহউদ্দিন খান রাজিব, মোঃ হোসাইন, নাইমুল ইসলাম, মোঃ বিজয়, ডাঃ আবদুল হালিম, নাইমুর রহমান নাহিম, সদস্য মেহরাব হোসেন, ফরহাদ হোসেন, জামাল চৌধুরী, শেখ রাসেল, সাহাবুদ্দিন ও মোশাররফ হোসেন।
অনুষ্ঠানে উপহার সামগ্রী বিতরণ ইভেন্টের সমন্বয়ক আবদুল্লাহ পারভেজ বলেন, ‘সত্য ও সুন্দরের পক্ষে আমরা’-এ শ্লোগানকে সামনে রেখে ২০১৫ সালের ১ জানুয়ারি প্রতিষ্ঠা হওয়ার পর থেকে সব সঙ্কটকালিন মুহুর্তে চিওড়া ইউনিয়নের গরীব ও অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে চিওড়া আনন্দ সংঘ। এই ইভেন্টে সহযোগিতা করায় শুভাকাঙ্খী, সমর্থক, দাতা ও স্বেচ্ছাসেবকসহ প্রবাসে অবস্থারত আনন্দ সংঘের সমন্বয়ক, টিম লিডার এবং সদস্যদের ধন্যবাদ জানাই।
চিওড়া আনন্দ সংঘের প্রধান সমন্বয় সফিউল ইসলাম জিয়া বলেন, চিওড়া ইউনিয়নের মাদক নির্মূল, বাল্যবিবাহ ও ইভটিজিং প্রতিরোধ, ছাত্রকল্যাণে মেধাবী ও দরিদ্র ছাত্রদের শিক্ষা সামগ্রী বিতরণ, করোনা প্রাদুর্ভাব রোধে মাস্ক ও লিফলেট বিতরণসহ ২১১ পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। যারা অর্থ, শ্রম ও মেধা দিয়ে অসহায় পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণে সহযোগিতা করেছেন তাদের সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।

প্রাইভেট ডিটেকটিভ/ ৩ মে ২০২০/ইকবাল

Share Button

     এ জাতীয় আরো খবর