October 6, 2024, 4:04 am

সংবাদ শিরোনাম
আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা! লক্ষ্মীপুরে কুমিরের আতঙ্কে এলাকাবাসী সাংবাদিক পুত্র আবির হোসেন অনন্ত’র জন্মদিন আজ বিল্লাল হুসাইন ক্ষমতা! নাকি আড়ালে ছিলো ভিন্ন কোনো উদ্দেশ্য ক্ষমতাচ্যুত প্রধানমন্ত্রী হাসিনার?

মনের মতো পাত্র পেলেই বিয়ে

মনের মতো পাত্র পেলেই বিয়ে

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

দর্শকপ্রিয় অভিনেত্রী ঈশানা। তার সমসাময়িক অনেকে এরইমধ্যে বিয়ের পিঁড়িতে বসেছেন। কিন্তু তাকে এখনো পর্দার বাইরে বউ সাজে দেখা যায়নি। যদিও মাঝে-মধ্যে গুঞ্জন ওঠে তিনি বিয়ে করেছেন।

এই বিষয়ে ঈশানার ভাষ্য, বিয়ে নিয়ে তিনি কোনো লুকোচুরি করবেন না। সবাইকে জানিয়ে বিয়ে করতে চান তিনি।

তবে কখন বিয়ের ফুল ফুটবে সেই সম্পর্কে তিনি নিশ্চিত নন। ঈশানা বলেন, পরিবার থেকে পাত্র দেখা হচ্ছে। মনের মতো পাত্র পেলেই বিয়ের কাজটা শেষ করতে চাই।

পাত্র পছন্দের বিষয়টি পরিবারের। তারা যেমনটা চাইবে সেটিই মেনে নেবো। তবে এই মুহূর্তে আমি অভিনয় নিয়ে ব্যস্ত রয়েছি। ঈশানা বর্তমানে সৈয়দ শাকিলের ‘উল্টো ত’, দেওয়ান নাজমুলের ‘সুয়োরানী দুয়োরানী’, মীর সাব্বিরের ‘নোয়াশাল’, ‘নিউটনের তৃতীয় সূত্র’সহ কয়েকটি ধারাবাহিকের কাজ করছেন বলে জানান।

ধারাবাহিকগুলোয় বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন এই অভিনেত্রী। এদিকে সম্প্রতি তিনি মহান বিজয় দিবসের জন্য দুটি খ- নাটকের কাজ শেষ করেছেন। এরমধ্যে একটি হলো ইবনে রেয়হানের ‘অবাক করা ছেলেটি’, অন্যটি বাংলাদেশ টেলিভিশনের প্রযোজনায় ‘৪৬ বছর পর’।

অবাক করা ছেলেটিতে তিনি প্রথমবারের মতো এনজিও কর্মীর চরিত্রে অভিনয় করেছেন। এই নাটকে তার বিপরীতে দেখা যাবে রওনক হাসান ও শতাব্দী ওয়াদুদকে। গল্পে দেখা যাবে, রিবিতা (ঈশানা) মুক্তিযুদ্ধের বিভিন্ন তথ্য সংগ্রহ করে। এদিকে জার্মান প্রবাসী সাঈফ (রওনক) মুক্তিযুদ্ধের ওপর একটি ডকুমেন্টারি নির্মাণ করার জন্য বাংলাদেশে আসেন।

তার সঙ্গে রিবিতার ফেসবুকের মাধ্যমে পরিচয় হয়। ডকুমেন্টারি নির্মাণের সময় তাদের পরিচয় ঘটে সুরুজের (শতাব্দী ওয়াদুদ) সঙ্গে। তারপর গল্প অন্য দিকে মোড় নেয়।

৪৬ বছর পর নাটকটিতেও ঈশানা জুটি বেঁধেছেন রওনক হাসানের সঙ্গে। এটি মুক্তিযুদ্ধের ৪৬ বছর আগের ও পরের প্রেক্ষাপটে নির্মিত হয়েছে বলে জানান।

Share Button

     এ জাতীয় আরো খবর