October 6, 2024, 12:21 am

সংবাদ শিরোনাম
আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা! লক্ষ্মীপুরে কুমিরের আতঙ্কে এলাকাবাসী সাংবাদিক পুত্র আবির হোসেন অনন্ত’র জন্মদিন আজ বিল্লাল হুসাইন ক্ষমতা! নাকি আড়ালে ছিলো ভিন্ন কোনো উদ্দেশ্য ক্ষমতাচ্যুত প্রধানমন্ত্রী হাসিনার?

আবারো বিজ্ঞাপনের মডেল ভাবনা

আবারো বিজ্ঞাপনের মডেল ভাবনা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

প্রায় চার বছর পর আবারো বিজ্ঞাপনের মডেল হলেন মডেল-অভিনেত্রী আশনা হাবিব ভাবনা। সম্প্রতি এসিআই ওয়াটার পাম্পের একটি বিজ্ঞাপনের শুটিং শেষ করেছেন তিনি। এটি নির্মাণ করেছেন অনিমেষ আইচ। এই মধ্য দিয়ে নির্মাতা অনিমেষ আইচও বিজ্ঞাপন নির্মাণে ফিরলেন বলে জানা যায়।

বিজ্ঞাপনে ফেরা প্রসঙ্গে ভাবনা বলেন, প্রায় চার বছর পর আবারও বিজ্ঞাপনের কাজ করে ভালো লাগছে। কাজটি অনেক ভালো হয়েছে।

সত্যি বলতে, নাটক এবং চলচ্চিত্রের কাজে ব্যস্ত থাকায় এতদিন বিজ্ঞাপনে কাজ করা হয়নি। এটির মধ্য দিয়ে আবারো ফিরেছি। আগামি ৮ই ডিসেম্বর হুয়াওয়ে মুঠোফোনের একটি বিজ্ঞাপনেরও শুটিং রয়েছে। এটি নির্মাণ করছেন মাকসুদ। একই মাসে দুই বিজ্ঞাপনে কাজ করা আমার জন্য আনন্দের বলতে পারি।

বিজ্ঞাপনের বাইরে অভিনয় নিয়েও ব্যস্ত সময় পার করছেন বলে জানান ভাবনা। খুব শিগগিরই দুটি টেলিছবির কাজ শুরু করবেন তিনি। এদিকে অভিনয় প্রসঙ্গে ভাবনা বলেন, আমার কাজের সংখ্যা অনেক কম। আমি বেছে বেছে কাজ করছি। সেই কারণে আমাকে পর্দায় খুব বেশি

দেখা যায় না। অভিনয়ের পাশাপাশি ভাবনা বর্তমানে স্টেজ শো নিয়েও ব্যস্ত রয়েছেন।  প্রসঙ্গত, ভাবনা অভিনীত ক্যারিয়ারের প্রথম ছবি ‘ভয়ঙ্কর সুন্দর’। এটি নির্মাণ করেছেন অনিমেষ আইচ।

এই চলচ্চিত্রে ভাবনা জুটি বাঁধেন কলকাতার জনপ্রিয় অভিনেতা পরমব্রতর সঙ্গে। প্রথম চলচ্চিত্রের জন্য দর্শকদের কাছ থেকে বেশ সাড়া পন তিনি। এদিকে নতুন ছবির জন্যও প্রস্তুতি নিচ্ছেন বলে জানান ভাবনা।

Share Button

     এ জাতীয় আরো খবর