May 30, 2024, 9:21 am

সংবাদ শিরোনাম
রংপুর সিটির তিন মাথায় নির্মাণ শ্রমিকের মৃত্যু, ইউপি চেয়ারম্যান ও ভবন মালিকের যোগসাজসে গোপনে লাশ দাফন আদমদীঘির ধান শরিয়তপুরে উদ্ধার; গ্রেপ্তার-২ অবৈধভাবে চাঁদা উত্তোলনকালে রাজধানীর যাত্রাবাড়ী এলাকা হতে ০৬ জন পরিবহন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ মুন্সিগঞ্জ জেলার সিরাজদিখান এলাকা হতে গাঁজা ও বিদেশী পিস্তলসহ কুখ্যাত অস্ত্রধারী মাদক ব্যবসায়ী সাগর’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটির সাথে ধাক্কায় চালকের মৃত্যু ঘূর্ণিঝড় রেমাল এর প্রভাবে উপকুলের সতাধিক ঘরবাড়ি বিধ্বস্ত কুড়িগ্রামে বেবী তরমুজের চাষে তিন মাসে আয় দেড় লাখ টাকা মাঝরাত্রে প্রবাসীর ঘরে ঢুকে স্ত্রীও মা কে ছুরি মেরে পালালো দুর্বৃত্তরা বগুড়ার শিবগঞ্জে জাতীয় অনলাইন প্রেসক্লাবের কমিটি গঠন: এমদাদুল আহবায়ক রবি সদস্য সচিব গাইবান্ধা প্রেসক্লাব’র কমিটি গঠিত

আমার সবসময় রণবীরের জন্য শুভকামনা

আমার সবসময় রণবীরের জন্য শুভকামনা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

রণবীর কাপুর ও আলিয়া ভাট এখন চুটিয়ে প্রেম করছেন। দু’জনের কেউই এ নিয়ে না বললেও অনেক সূত্রই বিষয়টি নিশ্চিত করেছে। বেশিরভাগ সময় রণবীর-আলিয়াকে একসাথে দেখা যাচ্ছে এখন।

ক্যাটরিনার সঙ্গে বিচ্ছেদের পর আলিয়ার সঙ্গে ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিং শুরু করেন রণবীর কাপুর। পরিচালক আয়ান মুখোপাধ্যায়ের সিনেমার শুটিং শুরু হওয়ার পর থেকেই নাকি রণবীরের সঙ্গে আলিয়ার ঘনিষ্ঠতা বাড়তে শুরু করে। ফলে রণবীর, আলিয়ার ঘনিষ্ঠতা নিয়ে এই মুহূর্তে বলিউডে গুঞ্জন শুরু হয়েছে। আর এই দু’জনের প্রেমের খবরে ব্যথিত ক্যাটরিনা।

ক্যাটের সাথে আলিয়ার সুসম্পর্কের কথা সবার জানা। বন্ধু আলিয়ার নিজের প্রাক্তন প্রেমিকের সাথে সম্পর্কে জড়ানোটা হয়তো মেনে নিতে পারছেন না ক্যাট। এই খবর ফলাও করে প্রচার করেছে ভারতীয় গণমাধ্যমগুলো।

পরবর্তীতে এক সাক্ষাৎকারে তিনি বিষয়টি নিয়ে খুব ইতিবাচক কথা বলেন। কিন্তু আলিয়ার নাম সেখানে উল্লেখ করেননি তিনি। ক্যাটরিনা বলেন, ‘পুরনো সম্পর্কের জের ধরে আমার মন খারাপ, এ কথা শুনে আমি অবাক! রণবীরের জন্য আমার সবসময় শুভকামনা।’

Share Button

     এ জাতীয় আরো খবর