September 8, 2024, 8:53 am

সংবাদ শিরোনাম
কেরাণীগঞ্জ এলাকা হতে গ্রেফতার করেছে র‌্যাব-১০ কুড়িগ্রামে ট্রাক চাপায় পল্লি চিকিৎসক নিহত আত্মশুদ্ধির মাধ্যমে দেশ রক্ষায় এগিয়ে আসতে হবে। …. মাওলানা উবায়দুল্লাহ ফারক পীরগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নির্মাণ শ্রমিকের মর্মান্তিক মৃত্যু পার্বতীপুরে ছাত্র জনতা গনহত্যায় নিহত ও আহত শিক্ষার্থীদের স্মরণে শহিদী মার্চ প্রবীণ হিতৈষী সংঘের প্রশাসকের অপসারণ ও নির্বাচনের রোডম্যাপ ঘোষণার দাবিতে মানববন্ধন সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় পুলিশ সুপার মোশাররফ হোসেন শ্রমিক দলের আহবায়ক গফুর হাসানকে নিজ এলাকায় ফুল দিয়ে বরন কুড়িগ্রামের রৌমারীতে সাঁকো নির্মাণ করলো বিজিবি ছাত্র-জনতা রেড ক্রিসেন্টে সোসাইটি লক্ষ্মীপুরে ত্রাণ সামগ্রী বিতরণ

কঙ্গনার পাশে আমির খান

কঙ্গনার পাশে আমির খান

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

বলিউডের দুই তারকা হৃত্বিক রোশন ও কঙ্গনা রনৌতের মধ্যকার সম্পর্ক চরম তিক্ততার পর্যায়ে চলে গেছে। অন্যদিকে কেউ কঙ্গনাকে সমর্থন করছেন, আবার অনেকে হৃতিককে সমর্থন করে এ অভিনেত্রীকে বয়কটের কথা বলছেন। তবে আমির কঙ্গনার পাশে ঠিকই দাঁড়ালেন।

সম্প্রতি মুকেশ আম্বানির বাড়িতে সিক্রেট সুপারস্টার সিনেমার বিশেষ প্রদর্শনীর আয়োজন করা হয়। এ সময় কঙ্গনাকে আমন্ত্রণ জানান আমির।

আম্বানির বিলাসবহুল বাসভবন ‘আন্টিলা’, রয়েছে থিয়েটার। বলিউড তারকা, নির্মাতা এবং ঘনিষ্ঠজনরা প্রায়ই সেখানে সিনেমার বিশেষ প্রদর্শনীর আয়োজন করেন। এরই ধারাবাহিকতায় সম্প্রতি সিক্রেট সুপারস্টার সিনেমার প্রদর্শনীর আয়োজন করা হয়। কিন্তু এতে বলিউড তারকাদের মধ্যে শুধু কঙ্গনাকেই আমন্ত্রণ জানান আমির।

ভারতীয় মিডিয়া বলছে, কঙ্গনাকে বলিউড থেকে বয়কট করা হচ্ছে তা আমির পছন্দ করছেন না। তাই, তার স্ত্রীর সঙ্গে কঙ্গনাই একমাত্র ব্যক্তি যাকে আম্বানির বাড়িতে বিশেষ প্রদর্শনীতে আমন্ত্রণ জানানো হয়।

Share Button

     এ জাতীয় আরো খবর