September 8, 2024, 8:26 am

সংবাদ শিরোনাম
কেরাণীগঞ্জ এলাকা হতে গ্রেফতার করেছে র‌্যাব-১০ কুড়িগ্রামে ট্রাক চাপায় পল্লি চিকিৎসক নিহত আত্মশুদ্ধির মাধ্যমে দেশ রক্ষায় এগিয়ে আসতে হবে। …. মাওলানা উবায়দুল্লাহ ফারক পীরগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নির্মাণ শ্রমিকের মর্মান্তিক মৃত্যু পার্বতীপুরে ছাত্র জনতা গনহত্যায় নিহত ও আহত শিক্ষার্থীদের স্মরণে শহিদী মার্চ প্রবীণ হিতৈষী সংঘের প্রশাসকের অপসারণ ও নির্বাচনের রোডম্যাপ ঘোষণার দাবিতে মানববন্ধন সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় পুলিশ সুপার মোশাররফ হোসেন শ্রমিক দলের আহবায়ক গফুর হাসানকে নিজ এলাকায় ফুল দিয়ে বরন কুড়িগ্রামের রৌমারীতে সাঁকো নির্মাণ করলো বিজিবি ছাত্র-জনতা রেড ক্রিসেন্টে সোসাইটি লক্ষ্মীপুরে ত্রাণ সামগ্রী বিতরণ

সিংড়ায় গাঁজার গাছসহ যুবক আটক

সিংড়ায় গাঁজার গাছসহ যুবক আটক

নাটোর জেলা সংবাদদাতা
নাটোরের সিংড়া উপজেলায় গাঁজার গাছসহ মোঃ মামুন আলী (২৭) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।
বুধবার (১৮ অক্টোবর) সকাল ১০টার সময় উপজেলার কলম নজরপুর এলাকা থেকে তাকে আটক করা হয়। মামুন ওই গ্রামের মৃত আলমগীর হোসেনের ছেলে।
সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন বাড়ির পাশে গাঁজার চাষ করছেন মামুন। এমন তথ্যের ভিত্তিতে সকালে উপ পরিদর্শক (এসআই) খাইরুজ্জামানের নেতৃত্বে একদল পুলিশ সেখানে অভিযান চালিয়ে ১২ ফুট লম্বা প্রায় ২০ কেজি ওজনের একটি গাঁজা গাছসহ তাকে আটক করে। এ ঘটনায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় মামলা দায়ের করা হয়েছে।
Share Button

     এ জাতীয় আরো খবর