October 10, 2024, 1:32 am

সংবাদ শিরোনাম
আসন্ন শারদীয়া দুর্গাপূজা শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য প্রশাসন ও জনগণের প্রীতি আহ্বান – পর্ব ৮ প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন

কারিনা কাপুর সমালোচনার তোপে

বিনোদন ডেস্কঃ

ভারতে ৭ দিন আটকে রেখে ৮ বছরের এক শিশুকন্যাকে গণধর্ষণের পর হত্যা করা হয়। জম্মুর কাঠুয়ার এই বীভৎস ঘটনার কথা সামনে আসতেই বিক্ষোভে ফুঁসে উঠেছে পুরো ভারত। সামাজিক যোগাযোগ মাধ্যমেও একের পর এক আছড়ে পড়ছে নিন্দার ঢেউ। প্রতিবাদের ঝড় উঠেছে বলিউড পাড়ায়ও।
অমিতাভ বচ্চন, কারিনা কাপুর, সোনম কাপুর, মিনি মাথুর কাঠুয়সহ অনেকে ধর্ষণকাণ্ডের বিচার চেয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে সরব হয়েছেন। সম্প্রতি কাঠুয়ার নির্যাতিত শিশুকন্যাটির পাশে দাঁড়িয়ে প্ল্যাকার্ড হাতে দেখা গেছে কারিনা কাপুরকেও।
‘ভিরা দ্যি ওয়েডিং’ ছবির সেট থেকে কারিনার সেই ছবিটি পোস্ট করেছেন স্বরা ভাস্কর। সেই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গেই শুরু হয়ে যায় ট্রোলিং। নেটিজেনরা ব্যক্তিগত আক্রমণ করেন কারিনাকে।
হিন্দু হয়েও মুসলিমকে বিয়ে করার জন্য বাজে মন্তব্যও শুনতে হয় তাকে। অনেকে মন্তব্য করেন, এই কারণে কারিনার লজ্জিত হওয়া উচিত। আর এই মন্তব্যের পরেই কারিনার সমর্থনে হাল ধরেন স্বরা।
প্রাইভেট ডিটেকটিভ/১৯এপ্রিল২০১৮/ইকবাল
Share Button

     এ জাতীয় আরো খবর