July 4, 2024, 12:07 pm

সংবাদ শিরোনাম
কুলাউড়ার রাবেয়া প্রাথমিকের বন্যার্তদের মাঝে বিএনপির ফ্রি ঔষধ বিতরণ মানবিক কাজে জামায়াতে ইসলামী সব সময় জনগণের পাশে আছে –এডঃ এহসানুল মাহবুব জুবায়ের শার্শায় অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে ইউপি সদস্যকে জরিমানা রংপুর বিভাগে ৩য় ও ৪র্থ ধাপের উপজেলা পরিষদে নির্বাচিতদের শপথ গ্রহণ নবীগঞ্জের এক শিশু লেখা পড়া করে শিক্ষিত হতে চায়- টাকার অভাবে স্কুল ফাঁকি দিয়ে শাক- সবজি বিক্রয় করছে! ফরিদপুরের নগরকান্দা এলাকায় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার পলাতক আসামি সোহান শেখ’কে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা এলাকা হতে গ্রেফতার করেছে র‌্যাব-১০ জয়ন্তী আইডিয়াল ল্যাবঃ মাধ্যমিক বিদ্যালয়ের ঐতিহ্য রক্ষায় সংবাদ সম্মেলন পটুয়াখালীতে ধরা পড়ল ৪ ফুট দৈর্ঘ্যের রাসেলস ভাইপার বানভাসি মানুষের সহযোগিতায় সব ধরনের পদক্ষেপ নিচ্ছে সরকার…ত্রান প্রতিমন্ত্রী মহিবুর রহমান এমপি ক্ষেতলালে সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ী নিহত

রংপুরে সাংবাদিকের উপর দুই হামলাকারি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদকঃ
গত ২২/০৯/২০২২ ইং তারিখে প্রাইভেট ডিটেকটিভ পত্রিকা ও পিডি নিউজ ২৪ এর ক্রাইম রিপোর্টার,
মোঃ মানিক মিয়া, রংপুর প্রতিনিধি তার উপর হামলার ঘটনা ঘটে।
সোহাগ এর স্ত্রী কর্তৃক অভিযোগের ভিত্তিতে রংপুর মহানগর, ধাপ রহমত পুর গ্রামে সংবাদ সংগ্রহের কাজে গেলে মোঃ সোহাগ সরকার ও শুভ সহ তার অনুসারী কয়েকজন সাংবাদিক মানিকের উপর হামলা চালালে মানিক ঘটনাস্থলে আঘাত প্রাপ্ত হন এবং পরবর্তীতে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নেন। এবং তার গাড়ির মিটার ভেঙ্গে ফেলেন ।
এ ব্যাপারে রংপুর কোতোয়ালি থানায় মামলা করা হলে উক্ত মামলার প্রেক্ষিতে
অফিসার ইনচার্জ মাহফুজার রহমানের নেতৃত্বে
এস আই মামুনুর রশীদ ও তার সঙ্গীয় ফোর্স সহ ৩০/০৯/২০২২ ইং তারিখে ভোর ৪ টা ১৫ মিনিটে
অভিযুক্ত সন্ত্রাসী ” মোঃ সোহাগ সরকার ” ও তার ছোট ভাই ” শুভ্র ” কে তার নিজ বাড়ী থেকে গ্রেফতার করে। বাকী অংশ পরবর্তী পর্বে আসছে।
Share Button

     এ জাতীয় আরো খবর