May 30, 2024, 4:27 am

সংবাদ শিরোনাম
রংপুর সিটির তিন মাথায় নির্মাণ শ্রমিকের মৃত্যু, ইউপি চেয়ারম্যান ও ভবন মালিকের যোগসাজসে গোপনে লাশ দাফন আদমদীঘির ধান শরিয়তপুরে উদ্ধার; গ্রেপ্তার-২ অবৈধভাবে চাঁদা উত্তোলনকালে রাজধানীর যাত্রাবাড়ী এলাকা হতে ০৬ জন পরিবহন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ মুন্সিগঞ্জ জেলার সিরাজদিখান এলাকা হতে গাঁজা ও বিদেশী পিস্তলসহ কুখ্যাত অস্ত্রধারী মাদক ব্যবসায়ী সাগর’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটির সাথে ধাক্কায় চালকের মৃত্যু ঘূর্ণিঝড় রেমাল এর প্রভাবে উপকুলের সতাধিক ঘরবাড়ি বিধ্বস্ত কুড়িগ্রামে বেবী তরমুজের চাষে তিন মাসে আয় দেড় লাখ টাকা মাঝরাত্রে প্রবাসীর ঘরে ঢুকে স্ত্রীও মা কে ছুরি মেরে পালালো দুর্বৃত্তরা বগুড়ার শিবগঞ্জে জাতীয় অনলাইন প্রেসক্লাবের কমিটি গঠন: এমদাদুল আহবায়ক রবি সদস্য সচিব গাইবান্ধা প্রেসক্লাব’র কমিটি গঠিত

বগুড়ায় দুইশত টাকার জন্য বন্ধুর ছুরিকাঘাতে বন্ধু খুন

শামীম হোসাইন, বগুড়া প্রতিনিধিঃঃ
বগুড়ার গাবতলীতে বন্ধুর পেটে ছুরিকাঘাত করে বন্ধুকে খুন করেছে বন্ধু । মাত্র ২শ’ টাকা ধারকে কেন্দ্র করে গত শুক্রবার রাত আনুমানিক পৌনে ৯টায় উপজেলার বালিয়াদিঘী ইউনিয়নে বালিয়াদিঘী গ্রামে এঘটনা ঘটেছে। ছুরিকাঘাতে আহত আব্দুস ছালাম (১৮) কে (শজিমেক) হাসপাতালে নিলে চিকিৎসক রাত আনুমানিক ১০ টায় ঘোষনা করেন। হত্যাকারী জীবনকে থানা পুলিশ এলাকার একটি ঘাস ক্ষেত থেকে গ্রেফতার করেছে। এব্যাপারে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে।
থানা সূত্রে জানা গেছে, উপজেলার বালিয়াদিঘী ইউনিয়নের বালিয়াদিঘী গ্রামের সাজু প্রামানিকের ছেলে দিনমজুর আব্দুস ছালাম এবং তার বন্ধু পাশের বাড়ির আবুল হোসেনের ছেলে দিনমজুর জীবন মিয়া (১৯) মাত্র ২শ’ টাকা পেত এবং তাদের মধ্যে ভালো বন্ধুত্বও ছিল। ২শ’ টাকা ধার নেয়ার জের ধরে জীবন তার বন্ধু ছালামকে তাদের বাড়ির পাশে ২১ মে শুক্রবার রাত পৌনে ৯টায় ডেকে নিয়ে তার পেটের মধ্যে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। এরপর ছালামের চিৎকারে এলাকার লোকজন ছুটে এসে তাকে আহত অবস্থায় উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসার জন্য নিলে রাত ১০ টায় আব্দুস ছালামকে মৃত ঘোষনা করেন। হত্যাকারী জীবনকে গাবতলী মডেল থানা ও বাগবাড়ি ফাঁড়ি পুলিশ অফিসারবৃন্দ কয়েক ভাগে টিম করে সারারাত অভিযান চালিয়ে অবশেষে গতকাল শনিবার দুপুর ১২টায় বালিয়াদিঘী এলাকার একটি ঘাস ক্ষেত থেকে জীবনকে গ্রেফতার করেছে। এব্যাপারে আব্দুস ছালামের পিতা সাজু প্রামানিক গতকাল শনিবার বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে। শনিবার লাশ মর্গে থেকে ময়না তদন্ত শেষে নিজ বাড়িতে দাফন সম্পন্ন করা হবে বলে পারিবারিক সূত্রে জানা গেছে। গাবতলী মডেল থানার ওসি জিয়া লতিফুল ইসলাম হত্যাকান্ডের এবং আসামী গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।
Share Button

     এ জাতীয় আরো খবর