May 16, 2024, 11:27 pm

সংবাদ শিরোনাম
দিনাজপুরে দুই দিনব্যাপী পুষ্টি ও এগ্রোইকোলজি বিষয়ক কর্মশালা সম্পন্ন উখিয়ায় ভাড়া বাসা থেকে এনজিও কর্মীর মরদেহ উদ্ধার! দুর্ঘটনায় পা হারানো জান্নাত পেল জিপিএ-৫ শার্শায় অধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ইউপি চেয়ারম্যান সমর্থকদের হামলায় সাবেক চেয়ারম্যাসহ আহত- ৫ র‌্যাব-১০ এর পৃথক অভিযানে রাজধানীর যাত্রাবাড়ী এলাকা হতে ০৭ জন পরিবহন চাঁদাবাজ ও ০৪ জন ছিনতাইকারী গ্রেফতার সর্বজনীন পেনশন স্কীমে নিবন্ধিত হলেন জৈন্তাপুর অনলাইন প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ পায়রা বন্দরের নিজস্ব জেটিতে শুরু হয়েছে পন্য খালাস কার্যক্রম চাঁদাবাজ চক্রের ৭ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-১৩, রংপুর পটুয়াখালীতে নিরাপদ খাবার পানি সরবরাহ কেন্দ্র উদ্বোধন, সুবিধা পাবে ৩০০ পরিবার জৈন্তাপুরে রৌদ্রজ্জ্বল ফুটবল মাঠে বজ্রপাতে ফুটবলার নিহত

পটুয়াখালীতে দুই সমকামী কিশোরীকে গ্রেফতার করেছে র‌্যাব

পটুয়াখালী প্রতিনিধি::

 

পটুয়াখালীতে দুই সমকামী কিশোরীকে গ্রেফতার করেছে র‌্যাব-৮। বুধবার সকালে সদর উপজেলার লঞ্চঘাট সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

র‌্যাব জানায়, এবছরের প্রথম দিকে বাউফলের এক কিশোরী ও গলাচিপার অপর এক কিশোরীর সাথে ফেইস বুকের ম্যাসেঞ্জারের মাধ্যমে সম্পর্ক গড়ে ওঠে। এ ঘটনায় ২২ অক্টোবর বাউফলের কিশোরীর পরিবার বিভিন্ন প্রলোভন দেখিয়ে তাদের মেয়েকে জোর পূর্ব তুলে নেয়া হয়েছে মর্মে থানায় একটি জিডি করেন এবং র‌্যাবের হস্তক্ষেপ কামনা করেন। পরে র‌্যাব আজ সকালে ওই দুই কিশোরীকে আটক করে বাউফল থানায় হস্তান্তর করে। দুই কিশোরী পালিয়ে বিয়ে করেছেন বলে তারা র‌্যাবের কাছে দাবি করেছেন। এ ঘটনায় বাউফলের কিশোরীর পিতা বাদী হয়ে বাউফল থানায় একটি অপহরন মামলা দায়ের করেছেন।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর