October 8, 2024, 4:42 pm

সংবাদ শিরোনাম
প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা!

আলফাডাঙ্গা পৌরসভার বাজেট ঘোষণা

কবীর হোসেন,আলফাভাঙ্গা(ফরিদপুর) প্রতিনিধিঃ

ফরিদপুরের আলফাডাঙ্গা পৌরসভার ২০২০-২১ অর্থ বছরের বাজেট ঘোষণা করা হয়েছে।
৩০ জুন মঙ্গল দুপুরে আলফাভাঙ্গা উপজেলা মিলনাতায়নে আয়োজিত অনুষ্ঠানে পৌর মেয়র সাইফুর রহমান এই বাজেট ঘোষণা করেন।
এবার ১৪ কোটি ৮০ লাখ ২ হাজার ৩৬৭টাকার বাজেট ঘোষণা করা হয়েছে। বাজেটে মোট ব্যয় ধরা হয়েছে ১৪ কোটি ৭৩ লাখ ৫৮০ টাকা। উদ্বৃত্ত দেখানো হয়েছে সাত লাখ এক হাজার ৭৮৭ টাকা।
মেয়র সাইফুর রহমান সাইফার বলেন, এই শহর হবে স্বপ্নের শহর, সকলের শহর। এই শহরের উন্নয়নে আমরা দলমত নির্বিশেষে সকলেই এগিয়ে আসব এই আমার প্রত্যাশা। বাজেটে পৌরসভার ড্রেনেজ, পৌর বাজারের যানজট নিরসন, রাস্তাাঘাট নির্মাণ, পরিবেশ উন্নয়ন, সড়ক বাতি, বর্জ্য অপসারণ, হাটবাজার এবং অবকাঠামো নির্মাণে অগ্রাধিকার দেওয়া হচ্ছে। বাজেট বাস্তবায়নে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, সাংবাদিক ও কাউন্সিলরসহ সকলের সহযোগিতা কামনা করেন তিনি।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মো. রাশেদুর রহমান।
এ সময় উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ দেলোয়ার হোসেন,উপজেলা আওয়ামীলীগ সভাপতি এস এম আকরাম হোসেন, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডারসিদ্দিকুর রহমান,সচিব মেহেদী হাসান, প্যানেল মেয়র আজিজুর রহমান , পৌর প্রকৌশলী মো.শরিফুল ইসলাম, মিজানুর রহমান কাউন্সিলরসহ,সাংবাদিক ও সুধীজনেরা উপস্থিত ছিলেন।

প্রাইভেট ডিটেকটিভ/৩০ জুন ২০২০ /ইকবাল

Share Button

     এ জাতীয় আরো খবর