September 22, 2024, 5:27 am

সংবাদ শিরোনাম
কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে ফয়জুল আজীম নোমান এর যোগদান জয়পুরহাটের ক্ষেতলালে শহীদ জিয়া ও সকল শহীদদের স্মরণে স্বাধীনতা কাপ ফুটবল টুর্নামেন্টে সংবাদ বিজ্ঞপ্তি কু‌ড়িগ্রা‌মের উলিপু‌রে বিদ‌্যুৎস্পৃষ্টএক যুব‌কের মৃত্যু যশোরে বালিচাপা অবস্থায় প্রতিবন্ধী যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার কুড়িগ্রামের রাজিবপুরে ৪০ পিস ইয়াবা ও ১ টি ভ্যান জব্দসহ ২ জন মাদক কারবারি গ্রেফতার জয়পুরহাটের ক্ষেতলালে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় সভা অনুষ্ঠিত দুর্নীতি বিরোধী জাতীয় সমন্বয় কমিটির উদ্যোগে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মুজাফর রহমান মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত জীবাশ্ম জ্বালানীর ব্যবহার বন্ধে কুড়িগ্রামে জলবায়ু ধর্মঘট খুলনা দৌলতপুর রেলস্টেশন ও মহসিন মোড় কাঁচাবাজারে এলাকাবাসীর উদ্যোগে পরিচ্ছন্নতা অভিযান

এসএসসি পরীক্ষায় উন্মোচন কোচিং সেন্টারের শিক্ষার্থীদের শতভাগ সাফল্য

শাহীন আহমেদ,কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধিঃ
উন্মোচন কোচিং সেন্টারে প্রথম ব্যাচেই এসএসসি পরীক্ষায় শতভাগ সাফল্য অর্জন করেন।
চলতি বছর অনুষ্ঠিত এসএসসি ও দাখিল পরীক্ষা অংশগ্রহণ করে শতভাগ সফলতার স্বাক্ষর রেখেছেন।
উক্ত কোচিং সেন্টারে ১০ জন শিক্ষার্থী এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করে ১০ জনই উত্তীর্ণ হয়েছে। উত্তীর্ণ শিক্ষার্থী জনি বলেন, আমি মানবিক শাখা থেকে GPA- 4.20 বা (A) পেয়েছি শ্রদ্ধেয় আদর্শ শিক্ষকমন্ডলীর সঠিক পরামর্শ ও দিকনির্দেশনা।
উন্মোচন কোচিং সেন্টারের সিনিয়র শিক্ষিকা আক্তার বলেন, প্রথম ব্যাচেই শতভাগ সফলতাসহ এসএসসি পরীক্ষায় গৌরব উজ্জ্বল ভূমিকা রাখায় শিক্ষার্থীদের অভিনন্দন। বর্তমান সৃজনশীল পদ্ধতির একঝাঁক অভিজ্ঞ শিক্ষক মন্ডলী, বিজ্ঞ ও সচেতন অভিভাবক মহল এবং সর্বোপরি শিক্ষার্থীদের অক্লান্ত পরিশ্রমের ফসল আজকের শতভাগ পাস।
কোচিং সেন্টারের সাফল্য অর্জনের দায়িত্বে যিনি আছেন, সাফল্যর কলকাঠি নাড়ানো সেই কোচিং সেন্টারের প্রতিষ্ঠাতা ও পরিচালক তরিকুল ইসলাম বলেন, প্রথম ব্যাচেই সফলতার গল্প দিয়ে রচিত হলো উন্মোচন কোচিং সেন্টারের আগামীর গৌরব গাথা।
তিনি আরো বলেন, সকল শিক্ষক, অভিভাবক ও শিক্ষার্থীদের পড়ালেখার প্রতি আগ্রহ ও পরিশ্রম করায় শতভাগ সাফল্য অর্জন করা সম্ভব হয়েছে। তাই আমরা যদি প্রতিটি শিক্ষার্থীর মেধা শক্তিকে বিকশিত করতে পারি তাহলে আগামীতেও সাফল্যের ধারাবাহিকতা বজায় থাকবে।
ডিটেকটিভ/৩জুন ২০২০/ইকবাল
Share Button

     এ জাতীয় আরো খবর