October 9, 2024, 12:20 pm

সংবাদ শিরোনাম
আসন্ন শারদীয়া দুর্গাপূজা শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য প্রশাসন ও জনগণের প্রীতি আহ্বান – পর্ব ৮ প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন

জামালপুরে করোনা প্রতিরোধে নিন্ম আয়ের মানুষের পাশে যুবনেতা ফারহান আহমেদ

শামীম আলম,জামালপুর জেণা প্রতিনিধিঃ

জামালপুর শহরের করোনা প্রার্দূভাব চলাকালিন সময় থেকে করোনা ঝুকিঁ নিয়ে অসহায় দরিদ্র নিন্ম আয়ের মানুষের পাশে নগদ অর্থ ও খাদ্য সামগ্রীর সহায়তা করে যাচ্ছে “ক্লীনম্যান” জেলা যুবলীগের সাধারন স¤পাদক ফারহান আহমেদ ।
জামালপুরে করোনা প্রার্দূভাব শুরু থেকে শহরের বয়স্ক, বিধবা ও হত দরিদ্র নিন্ম আয়ের মানুষের পাশে থেকে প্রতি নিয়ত খাদ্য সামগ্রী বিতরন করে আসছে । শনিবার (২৩ মে) শহরের পাথালিয়া বকুল তলা মোড় থেকে প্রতিবন্ধী , হত দরিদ্র ,বয়স্ক ,বিধবা ও সেলুন কর্মচারীদের হাতে করোনা মহামারী ও পবিত্র ঈদ উল ফিতর কে সামনে রেখে চাল, ডাল, লবন, তেল ,আলু, চিনি সেমাই দুধ, সাবান সহ নগদ তিন লাখ টাকা বিতরন করে । এসময় ত্রাণ বিতরনে উপস্থিত জেলা যুবলীগের সদস্য শামিম আহমে¥দ, সরকারি আশেক মাহমুদ কলেজ ছাত্রলীগের যুগ্মআহবায়ক তারিফ হোসেন বাবু, ওয়ার্ড যুবলীগ নেতা শামিউল ইসলাম দুখ প্রমুখু । এছাড়াও পৌরসভার ১২টি ওয়ার্ডে বেশ কিছু পেশা জীবি শ্রমিক সংগঠন ছাড়াও প্রতিবন্ধী, বিধবা ,বয়স্ক, দ্ররিদ্রদের মাঝে নগদ অর্থ ও খাদ্য সামগ্রী বিতরন করে আসছে । ইতিমধ্যে ঈদকে সামনে রেখে মহল্লায় মহল্লায় ত্রাণ কার্যক্রম চলমান রেখেছে। জেলা যুবলীগের সাধারন সম্পাদক “ক্লীনম্যাস” ফারহান আহমেদের নেতৃত্বে এখন পযর্ন্ত নগদ ১২ লাখ টাকা ও সাড়ে ৬ হাজার অসহায় মানুষের মাঝে এই সহায়তা অব্যাহত রয়েছে। তিনি জানান মাননীয় প্রধান মন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার আহবানে ও বাংলাদেশ যুবলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি শেখ ফজলে শামস্ পরশ ও সাধারন সম্পাদক আলহাজ্ব শাঈনুল হোসেন নিখিলের দিক নির্দেশনায় আমি করোন প্রতিরোধে অসহায় মানুষের পাশে থেকে আমার ব্যক্তিগত তহবিল থেকে ত্রান কার্যক্রম চলমান রাখেছি ভবিষ্যতেও রাখবো ।

ডিটেকটিভ/২৪ মে ২০২০/ইকবাল

Share Button

     এ জাতীয় আরো খবর