October 9, 2024, 2:25 pm

সংবাদ শিরোনাম
আসন্ন শারদীয়া দুর্গাপূজা শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য প্রশাসন ও জনগণের প্রীতি আহ্বান – পর্ব ৮ প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন

সুন্দরগঞ্জে মসজিদ ভিত্তিক অর্থসহ ত্রাণ বিতরণ

আবু বক্কর সিদ্দিক, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি:

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার তারাপুর ইউনিয়নের ৫১টি মসজিদে দায়িত্বরত ঈমাম ও মুয়াজ্জিনদের মাঝে ঈদ সহায়তা স্বরূপ ৫ হাজার করে মোট ২ লাখ ৫৫ হাজার টাকা ও দুঃস্থদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।
শুক্রবার দুপুরে উপজেলার তারাপুর ইউনিয়নের ৫১টি জামে মসজিদের ঈমাম ও মুয়াজ্জিনদের মাঝে মসজিদ প্রতি ৫ হাজার টাকা ও ১’শ টি দুঃস্থ পরিবারের মাঝে ত্রাণসামগ্রী প্রদান করেন ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম। এসময় ছিলেন- ইউনিয়নের দায়িত্বপ্রাপ্ত ট্যাগ অফিসার ও উপজেলা সহকারী শিক্ষা অফিসার রিপন আলী, ইউপি সচিব শাহীন মিয়াসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।
উল্লেখ্য, ইসলামীক ফাউন্ডেশন কর্তৃক প্রদত্ত এ টাকা উপজেলার সকল জামে মসজিদে দায়িত্বরত ঈমাম মুয়াজ্জিনদের মাঝে বিতরণ সম্পন্ন হয়েছে বলে জানা গেছে।

সুন্দরগঞ্জে করোনায় স্ত্রীর মৃত্যু: স্বামী চিকিৎসাধীন
আবু বক্কর সিদ্দিক, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি:
গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের মনমথ নয়াপাড়া গ্রামে করোনা ভাইরাসে সংক্রমিত হয়ে মেহেরুন নেছা (২৪) নামে এক নববধুর মৃত্যু হয়েছে। গত শুক্রবার (২২ মে) রাতে প্রকাশিত নমুনা নিরীক্ষা রিপোর্ট অনুযায়ী এ তথ্য প্রকাশ করেন রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতাল কর্তৃপক্ষ।
জানা যায়, গত ১৯ মে উক্ত গ্রামের রফিকুল ইসলামের স্ত্রী মেহেরুন নেছা নিজ বাড়িতে মরাগেলে বিশেষ ব্যবস্থাপনায় পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। এ ঘটনার পর থেকে তার স্বামী রফিকুল ইসলাম নিজ বাড়িতে চিকিৎসকের নিবির পর্যবেক্ষণে রয়েছেন। এছাড়া, তার বাড়িটি লকডাউন করা হয়েছে। রফিকুল ইসলাম উক্ত গ্রামের ইছাহাক আলীর জামাই। তারা সম্প্রতি রফিকুল ও মেহেরুন নেছা গন্ধর্ব (ভালবেসে) বিয়ে করে রাজধানীর নারায়ণগঞ্জে অবস্থান করছিল। সেখানে মেহেরুন অসুস্থ হলে বাড়ি এসে ২ দিনপর মৃত্যু বরণ করেন।
বিষয়টি নিশ্চিত করে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা ডা. আশরাফুজ্জামান বলেন, মৃত মেহেরুন নেছা করোনা ভাইরাসে সংক্রমিত ছিল মর্মে নিরীক্ষা রিপোর্টে এসেছে। তার স্বামী রফিকুল ইসলাম নিজ বাড়িতে নিবির পর্যবেক্ষণে রয়েছে। রফিকুলের নমুনা নিরীক্ষা রিপোর্ট এখনো প্রকাশ হয়নি।

ডিটেকটিভ/২৩ মে ২০২০/ইকবাল

Share Button

     এ জাতীয় আরো খবর