October 9, 2024, 12:22 am

সংবাদ শিরোনাম
প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা!

ভবিষ্যতে অভ্যন্তরীণ ইস্যুতে নাক গলালে যুক্তরাজ্যের রাষ্ট্রদূত রবার্ট ম্যাকাইরকে বিতাড়িত করা হবে বলে হুঁশিয়ারি দিয়েছে ইরান

ডিটেকটিভ আন্তর্জাতিক ডেস্কঃ

ছবি: সংগৃহীত

ভবিষ্যতে অভ্যন্তরীণ ইস্যুতে নাক গলালে যুক্তরাজ্যের রাষ্ট্রদূত রবার্ট ম্যাকাইরকে বিতাড়িত করা হবে বলে হুঁশিয়ারি দিয়েছে ইরান।গতকাল ১৩ জানুয়ারি ২০২০ ইং তারিখ সোমবার এক বিবৃতিতে এমন হুঁশিয়ারি দেয় দেশটি।ইরানের পররাষ্ট্র মন্ত্রণালয় এক বিবৃতিতে, ব্রিটিশ দূতাবাসের সমস্ত হস্তক্ষেপ এবং উস্কানি অবিলম্বে বন্ধ করার আহ্বান জানিয়েছে।ইরান সর্তক করে জানিয়েছে, যুক্তরাজ্যের এমন মনোভাব অব্যাহত থাকলে রাষ্ট্রদূতকে তলব করার মধ্যে সীমাবদ্ধ থাকবে না তারা।গত গত ১১ জানুয়ারি ২০২০ ইং তারিখ শনিবার আন্দোলনকারীদের উস্কানি দেয়ার অভিযোগে যুক্তরাজ্যের রাষ্ট্রদূত রবার্ট ম্যাকাইরকে গ্রেফতার করে ইরান। ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি’র প্রতিবেদনে বলা হয়, ইরানস্থ যুক্তরাজ্যের রাষ্ট্রদূত রবার্ট ম্যাকাইরকে একটি সেলুন থেকে গ্রেফতার করে পুলিশ।যুক্তরাজ্যের রাষ্ট্রদূত গ্রেফতারের পর টুইটারে একটি ছবিও প্রকাশ করেছে ইরানের সংবাদমাধ্যম ইতেমাদ।পরবর্তীতে ম্যাকাইরকে কয়েক ঘণ্টা পর অবশ্য ছেড়ে দেয় ইরান। রাষ্ট্রদূতকে গ্রেফতারের ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছে যুক্তরাজ্য। ইরানের এমন আচরণকে আন্তর্জাতিক আইনের লঙ্ঘন বলছে যুক্তরাজ্য সরকার।যুক্তরাজ্যের এমন নিন্দার পরই বিবৃতি দেয় ইরান। আরব নিউজ।

প্রাইভেট ডিটেকটিভ/১৪ জানুয়ারি ২০২০/ইকবাল

Share Button

     এ জাতীয় আরো খবর