July 5, 2024, 2:26 pm

সংবাদ শিরোনাম
রংপুর মিঠাপুকুরে সেফটিক ট্যাংকে পড়ে তিনজনের মর্মান্তিক মৃত্যু অনুমোদনহীন বৃক্ষ মেলার নামে চলছে বিনোদন ও বানিজ্য মেলা।অবৈধ ভাবে হাতিয়ে নিচ্ছে লক্ষ লক্ষ টাকা কুলাউড়ার রাবেয়া প্রাথমিকের বন্যার্তদের মাঝে বিএনপির ফ্রি ঔষধ বিতরণ মানবিক কাজে জামায়াতে ইসলামী সব সময় জনগণের পাশে আছে –এডঃ এহসানুল মাহবুব জুবায়ের শার্শায় অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে ইউপি সদস্যকে জরিমানা রংপুর বিভাগে ৩য় ও ৪র্থ ধাপের উপজেলা পরিষদে নির্বাচিতদের শপথ গ্রহণ নবীগঞ্জের এক শিশু লেখা পড়া করে শিক্ষিত হতে চায়- টাকার অভাবে স্কুল ফাঁকি দিয়ে শাক- সবজি বিক্রয় করছে! ফরিদপুরের নগরকান্দা এলাকায় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার পলাতক আসামি সোহান শেখ’কে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা এলাকা হতে গ্রেফতার করেছে র‌্যাব-১০ জয়ন্তী আইডিয়াল ল্যাবঃ মাধ্যমিক বিদ্যালয়ের ঐতিহ্য রক্ষায় সংবাদ সম্মেলন পটুয়াখালীতে ধরা পড়ল ৪ ফুট দৈর্ঘ্যের রাসেলস ভাইপার

আনুশকা শেঠিকে বিয়ে করছেন ‘বাহুবলী’ তারকা প্রভাস

আনুশকা শেঠিকে বিয়ে করছেনবাহুবলীতারকা প্রভাস

 

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

চলতি বছরেই নাকি বিয়ে করছেন বাহুবলী তারকা প্রভাস। তার পাত্রী আর কেউ নন।

দক্ষিণ ভারত ছবির জনপ্রিয় নায়িকা আনুশকা শেঠি, যিনি বাহুবলীতেও অভিনয় করেছেন। ডিসেম্বরেই চারহাত এক হচ্ছে প্রভাসআনুশকার।বাহুবলী টু’-এর সাফল্যের পর থেকেই ইন্ডাস্ট্রিতে এই খবর হাওয়ায়হাওয়ায়। নতুন করে ফের গুঞ্জন, তারা এখন কাপল। তাহলে কি এবার সত্যিই বিয়ে করছেন দক্ষিণী ছবির এই জুটি? সেন্সর বোর্ডের সদস্য, ফিল্ম ক্রিটিক এবং প্রভাসআনুশকার কাছের বন্ধু উমের সান্ধুর একটি টুইটেই  বেধেছে যত গোল। তার ওই টুইটের জেরেই ফের নতুন করে গুঞ্জন শুরু হয়েছে প্রভাসআনুশকার প্রেম এবং বিয়ের।

টুইটে উমের লিখেছেন, বাহুবলী ফ্যানদের জন্য ব্রেকিং নিউজ। প্রভাস আনুশকা আগামি ডিসেম্বরে এনগেজমেন্ট করছেন তারা অফিশিয়ালি প্রেমের সম্পর্কে রয়েছে। এই টুইটের পর স্বাভাবিক ভাবেই বিভিন্ন মহলে জল্পনা শুরু হয়। প্রশ্ন ওঠে। তবে কি দুজনে গোপন করছেন তাদের সম্পর্কের কথা? জবাবে ফের উমের সান্ধু আরও একটি টুইট করেছেন। লিখেছেন, যারা জানতে চাইছিলেন, হ্যাঁ এটা সত্যি। প্রভাস আনুশকা এখন কাপল। সম্পর্কের কথা জানানোর জন্য তারা সঠিক সময়ের অপেক্ষায় রয়েছেন।

কয়েকদিন আগেই হায়দরাবাদে রবিনা ট্যান্ডনের বাড়িতে এক সঙ্গে পার্টিতে দেখা গিয়েছিল যুগলকে

Share Button

     এ জাতীয় আরো খবর