October 9, 2024, 2:25 pm

সংবাদ শিরোনাম
আসন্ন শারদীয়া দুর্গাপূজা শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য প্রশাসন ও জনগণের প্রীতি আহ্বান – পর্ব ৮ প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন

দিল্লির বিমানবন্দরে সন্দেহজনক ব্যাগ ঘিরে আতঙ্ক

দিল্লির বিমানবন্দরে সন্দেহজনক ব্যাগ ঘিরে আতঙ্ক

ডিটেকটিভ আন্তর্জাতিক ডেস্ক

ভারতের রাজধানী দিল্লির ইন্দিরা গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দরে সন্দেহজনক একটি ব্যাগকে কেন্দ্র করে আতঙ্ক ছড়িয়ে পড়েছে। ৩ নম্বর টার্মিনালে ওই ব্যাগটি দেখার পরেই এ বিষয়ে ব্যবস্থা নিয়েছে পুলিশ।

শুক্রবার সকালে বিমানবন্দরে হঠাৎ করেই একটি ব্যাগ দেখে নিরাপত্তা বাহিনীর সন্দেহ হয়। তারপরেই পুরো বিমানবন্দরে আতঙ্ক ছড়িয়ে পড়ে। দিল্লির এক পুলিশ কর্মকর্তা বলেন, বিমানবন্দর পুলিশ স্টেশনে একটি ফোনকল আসে। একটি সন্দেহজনক ব্যাগের বিষয়ে তাদের সতর্ক করা হয়। ইতোমধ্যেই ওই ব্যাগটি বিমানবন্দর থেকে সরিয়ে নেয়া হয়েছে এবং নিরাপত্তা বাহিনীর সদস্যরা এই ঘটনা খতিয়ে দেখছেন। ওই ব্যাগের ভেতর কি আছে তা যাচাই করা হচ্ছে। বিভিন্ন এয়ারলাইন্স কর্তৃপক্ষ জানিয়েছে, এই ঘটনার কারণে যাত্রীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। তাদের কিছু সময়ের জন্য টার্মিনালে প্রবেশ করতে দেয়া হয়নি। ৩ নম্বর টার্মিনালের বাইরের রাস্তাও বন্ধ করে রাখা হয়েছে বলে জানানো হয়।

Share Button

     এ জাতীয় আরো খবর