May 30, 2024, 9:24 am

সংবাদ শিরোনাম
রংপুর সিটির তিন মাথায় নির্মাণ শ্রমিকের মৃত্যু, ইউপি চেয়ারম্যান ও ভবন মালিকের যোগসাজসে গোপনে লাশ দাফন আদমদীঘির ধান শরিয়তপুরে উদ্ধার; গ্রেপ্তার-২ অবৈধভাবে চাঁদা উত্তোলনকালে রাজধানীর যাত্রাবাড়ী এলাকা হতে ০৬ জন পরিবহন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ মুন্সিগঞ্জ জেলার সিরাজদিখান এলাকা হতে গাঁজা ও বিদেশী পিস্তলসহ কুখ্যাত অস্ত্রধারী মাদক ব্যবসায়ী সাগর’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটির সাথে ধাক্কায় চালকের মৃত্যু ঘূর্ণিঝড় রেমাল এর প্রভাবে উপকুলের সতাধিক ঘরবাড়ি বিধ্বস্ত কুড়িগ্রামে বেবী তরমুজের চাষে তিন মাসে আয় দেড় লাখ টাকা মাঝরাত্রে প্রবাসীর ঘরে ঢুকে স্ত্রীও মা কে ছুরি মেরে পালালো দুর্বৃত্তরা বগুড়ার শিবগঞ্জে জাতীয় অনলাইন প্রেসক্লাবের কমিটি গঠন: এমদাদুল আহবায়ক রবি সদস্য সচিব গাইবান্ধা প্রেসক্লাব’র কমিটি গঠিত

‘তোলপাড়’ শুরু করলেন শাকিবা

‘তোলপাড়’ শুরু করলেন শাকিবা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

বৃহস্পতিবার থেকে নতুন ছবির কাজ শুরু করেছেন নায়িকা শাকিবা বিনতে আলী। ছবির নাম ‘তোলপাড়’। এ প্রসঙ্গে শাকিবা বলেন, ছবিটির বেশকিছু অংশের কাজ আগে হয়েছে। এতে আমি প্রধান নায়িকার চরিত্রে অভিনয় করছি। গল্পটি দারুণ। বউ সেজে অভিনয় করলাম। এমনই একটি দৃশ্য ছিল । নতুন লুকে দর্শকরা আমাকে ছবিতে দেখতে পাবেন।

এ ছবিতে আমার বিপরীতে সনি রহমান অভিনয় করছেন। রাজধানীর প্রিয়াঙ্কা শুটিং হাউজে এর দৃশ্যধারণের কাজ হচ্ছে। এটি পরিচালনা করছেন মিজানুর রহমান মিজান। কাজটি নিয়ে আমি আশাবাদী। এ ছবিতে আরো অভিনয় করছেন মুনমুন। বর্তমানে ছবির দ্বিতীয় লটের কাজ চলছে। আগামি ৪ঠা আগস্ট থেকে পুবাইল ও তিনশ ফুটের রাস্তায় ছবির বাকি কাজ হবে। নায়িকা শাকিবা ২০০৫ সালে মনতাজুর রহমান আকবরের পরিচালনায় ‘ভণ্ডনেতা’ ছবির মাধ্যমে ঢালিউডে কাজ শুরু করেন। তবে তার অভিনয়ে প্রথম মুক্তিপ্রাপ্ত ছবির নাম ‘জীবনের গ্যারান্টি নাই’। এ ছবিটিও পরিচালনা করেন মনতাজুর রহমান আকবর। আর এতে শাকিবার নায়ক হিসেবে অভিনয় করেন আমিন খান। এরপর তার অভিনীত ‘বাঁচাও দেশ’, ‘মাঝির ছেলে ব্যারিস্টার’, ‘দুর্র্ধষ’, ‘বস্তির ছেলে কোটিপতি’, ‘এক জবান’, ‘মাটির ঠিকানা’, ‘রূপান্তর’সহ ৪০টি ছবি মুক্তি পায়। এরপর লম্বা বিরতি। হঠাৎই বড় পর্দা থেকে সরে যান। তবে আবার নিয়মিত হতে যাচ্ছেন তিনি। ঢাকার পাশাপাশি কলকাতায়ও নতুন ছবি নিয়ে কথা চলছে শাকিবার।

Share Button

     এ জাতীয় আরো খবর