May 30, 2024, 12:39 pm

সংবাদ শিরোনাম
রংপুর সিটির তিন মাথায় নির্মাণ শ্রমিকের মৃত্যু, ইউপি চেয়ারম্যান ও ভবন মালিকের যোগসাজসে গোপনে লাশ দাফন আদমদীঘির ধান শরিয়তপুরে উদ্ধার; গ্রেপ্তার-২ অবৈধভাবে চাঁদা উত্তোলনকালে রাজধানীর যাত্রাবাড়ী এলাকা হতে ০৬ জন পরিবহন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ মুন্সিগঞ্জ জেলার সিরাজদিখান এলাকা হতে গাঁজা ও বিদেশী পিস্তলসহ কুখ্যাত অস্ত্রধারী মাদক ব্যবসায়ী সাগর’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটির সাথে ধাক্কায় চালকের মৃত্যু ঘূর্ণিঝড় রেমাল এর প্রভাবে উপকুলের সতাধিক ঘরবাড়ি বিধ্বস্ত কুড়িগ্রামে বেবী তরমুজের চাষে তিন মাসে আয় দেড় লাখ টাকা মাঝরাত্রে প্রবাসীর ঘরে ঢুকে স্ত্রীও মা কে ছুরি মেরে পালালো দুর্বৃত্তরা বগুড়ার শিবগঞ্জে জাতীয় অনলাইন প্রেসক্লাবের কমিটি গঠন: এমদাদুল আহবায়ক রবি সদস্য সচিব গাইবান্ধা প্রেসক্লাব’র কমিটি গঠিত

আবারও সুযোগ হাতছাড়া মুমিনুলের

আবারও সুযোগ হাতছাড়া মুমিনুলের

ডিটেকটিভ স্পোর্টস ডেস্ক

বড় ইনিংস খেলার আরও একটি সুযোগ হাতছাড়া করলেন মুমিনুল হক। থিতু হয়েও বাঁহাতি এই টপ অর্ডার ব্যাটসম্যান টেনে নিতে পারলেন না নিজের ইনিংস।

বগুড়ায় ড্র হয়েছে মেট্রো ও চট্টগ্রামের মধ্যে দ্বিতীয় স্তরের ম্যাচ। ক্যারিয়ার সেরা বোলিংয়ে ম্যাচ সেরার পুরস্কার জিতেছেন অফ স্পিনার নাঈম হাসান।

শহীদ চান্দু স্টেডিয়ামে ৬ উইকেটে ১৯১ রান নিয়ে দিন শুরু করে মেট্রো। প্রথম ইনিংসে ফিফটি পাওয়া শামসুর রহমান ফিরেন আরেকটি ফিফটি ছুঁয়ে। ৯৭ বলে ৫২ রান করা মিডল অর্ডার ব্যাটসম্যানকে ফিরিয়ে নিজের ষষ্ঠ উইকেট নেন অফ স্পিনার নাঈম।

শরিফউল্লাহ ও তাসকিন আহমেদ টানেন মেট্রোকে। ৭ উইকেটে ২৫৪ রানে দ্বিতীয় ইনিংস ঘোষণা করেন অধিনায়ক আরাফাত সানি।

প্রথম ইনিংসে ৭৪ রানে ৩ উইকেট নেওয়া নাঈম ৬ উইকেট নেন ১১৯ রানে।

৩০৬ রানের কঠিন লক্ষ্য পাওয়া চট্টগ্রামের শুরুটা ছিল মন্থর। সাদিকুর রহমানকে বোল্ড করে ১৮.৫ ওভার স্থায়ী ৩৮ রানের উদ্বোধনী জুটি ভাঙেন সানি।

মুমিনুল ক্রিজে আসার পর বাড়ে রানের গতি। তবে বেশিক্ষণ টিকতে পারেননি চট্টগ্রাম অধিনায়ক। প্রথম ইনিংসে ৩৪ রান করা বাঁহাতি ব্যাটসম্যান এবার ৩২ রান করে ফিরেন শরিফউল্লাহর অফ স্পিনে।

ডাবলিনে আয়ারল্যান্ডের বিপক্ষে ১৮২ রান করার পর সব ধরনের ক্রিকেটে ১০ ইনিংসে মুমিনুল পঞ্চাশ ছুঁতে পেরেছেন কেবল একবার।

বেশিক্ষণ টিকেননি ইয়াসির আলী চৌধুরী। পিনাক ঘোষ ও মাহিদুল ইসলাম হতে দেননি আর কোনো ক্ষতি। চট্টগ্রামে ৩ উইকেটে ১৫৪ রান করার পর ড্র মেনে নেন দুই অধিনায়ক।

সংক্ষিপ্ত স্কোর:

ঢাকা মেট্রো ১ম ইনিংস: ২৮৭

চট্টগ্রাম ১ম ইনিংস: ২৩৬

ঢাকা মেট্রো ২য় ইনিংস: (তৃতীয় দিন শেষে ১৯১/৬) ৯০ ওভারে ২৫৪/৭ ডি. (শামসুর ৫২, শরিফউল্লাহ ৩১, তাসকিন ১৩; ইয়াসিন ০/৮, নাঈম ৬/১১৯, রানা ০/৩৫, শাখাওয়াত ১/৯১)

চট্টগ্রাম ২য় ইনিংস: (লক্ষ্য ৩০৬) ৫৪ ওভারে ১৫৯/৩ (সাদিকুর ২৭, পিনাক ৫৯*, মুমিনুল ৩২, ইয়াসির ২৩, মাহিদুল ১৪*; তাসকিন ০/১৪, আশরাফুল ০/১৭, সানি ২/৭৭, শরিফউল্লাহ ১/১৭, শহিদুল ০/১৩, সাদমান ০/৭, মেহরাব জুনিয়র ০/১০)

ফল: ড্র

ম্যান অব দা ম্যাচ: নাঈম হাসান

Share Button

     এ জাতীয় আরো খবর