July 27, 2024, 10:06 am

সংবাদ শিরোনাম
বোরহানউদ্দিন থানা পুলিশের অভিযানে ১০ হাজার ইয়াবাসহ যুবক আটক পার্বতীপুরে নব-নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ভাই চেয়ারম্যানদ্বয়ের সংবর্ধনা রাজধানীর নিউমার্কেট এলাকা হতে জাল সার্টিফিকেট ও জাল সার্টিফিকেট তৈরীর সরঞ্জামাদিসহ ০২ জন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ র‌্যাব-১০ এর অভিযানে মুন্সীগঞ্জের লৌহজং এলাকা হতে ইয়াবাসহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কক্সবাজারে ভারী বৃষ্টিপাত পাহাড় ধ্বসে নারী-শিশু নিহত পীরগঞ্জে মসজিদের দোহাই সরকারি খাস জমির গাছ কর্তন পার্বতীপুরে বীর মুক্তিযোদ্ধা সিদ্দিক হোসেন এর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন দারুসসালাম লাফনাউট মাদ্রাসার দস্তারবন্দী নিবন্ধন ফরম বিতরণ শুরু পীরগঞ্জে নিখোঁজের একদিন পর শিশু’র লাশ উদ্ধার মাদক মামলায় ১৫ বছরের সাজাপ্রাপ্ত গ্রেফতারী পরোয়ানাভুক্ত দীর্ঘদিন পলাতক আসামী আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০

নীলফামারীতে রূপসা এক্সপ্রেস ট্রেনের সাথে মিতালী এক্সপ্রেসের ইঞ্জিনের সংঘর্ষ,সীমান্ত এক্সপ্রেসে কাটা পরে একজনের মৃত্যু।

মামুন উর রশিদ রাসেল জেলা প্রতিনিধি:

নীলফামারীর জেলার ডোমার চিলাহাটিতে ঢাকাগামী মিতালী এক্সপ্রেসের ইঞ্জিন ও খুলনাগামী রূপসা এক্সপ্রেস ট্রেনের সাথে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় মিতালি এক্সপ্রেসের এলএ এম আব্দুল মমজিদ গুরুতর আহত হয়েছেন।বুধবার (১৮ জানুয়ারি) সকাল সাড়ে ৮টার দিকে চিলাহাটি রেলওয়ে স্টেশনে এ দুর্ঘটনা ঘটে।আবু সাঈদ নামে স্থানীয় এক ব্যক্তি জানান, খুলনাগামী রূপসা এক্সপ্রেস ট্রেনটি চিলাহাটি ষ্টেশন ছেড়ে কিছুটা সামনে আসার পর মিতালী এক্সপ্রেস ট্রেনের ইঞ্জিনের সঙ্গে সংঘর্ষ হয়। এতে সাময়িক ট্রেন চলাচল বন্ধ রয়েছে।
এ ব্যাপারে চিলাহাটি ফায়ার সার্ভিসের টিম লিডার নুরে আলম সিদ্দিকি বলেন, ঘটনাস্থলে আমাদের ও ডোমার ফায়ার সার্ভিসের একটি ইউনিট উদ্ধার কাজ চালাচ্ছে।
অপরদিকে নীলফামারী সদরে খুলনা থেকে ছেড়ে আসা সীমান্ত এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে নয়নজলী রায় (২৫) নামের এক ইপিজেড কর্মী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন এক অটোচালক।সদর উপজেলার সোনাররায় খয়রাত নগর স্টেশনের পাশে অরক্ষিত রেল ক্রসিং পারাপারের সময় এ দুর্ঘটনা ঘটে।নিহত নয়নজলী রায় সোনারায় বেড়াকুন্ডি কইপাড়া এলাকার পলাশ রায়ের স্ত্রী। তিনি উত্তরা ইপিজেডে হেলপার হিসেবে কাজ করতেন। আহত অটোচালক মঈনুল ইসলামের বাড়ি নীলফামারী জয়চন্ডি গ্রামে।
পুলিশ সূত্রে জানা যায়, ভোর ৬টার দিকে ইপিজেডে কাজে যাওয়ার জন্য বের হয়েছিলেন নয়নজলী। অটোরিকশায় করে যাওয়ার পথে ওই রেল ক্রসিং পারাপারের সময় খুলনা থেকে ছেড়ে আসা সীমান্ত এক্সপ্রেস ট্রেনটি ধাক্কা দেয় অটোরিকশায়। এতে ঘটনাস্থলেই নয়নজলী মারা যায়।
সৈয়দপুর রেলওয়ে থানার উপ পরিদর্শক শফিউল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, মরদেহ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এঘটনায় একটি ইউডি মামলার প্রস্তুতি চলছে।
অপর দিকে নীলফামারী জেলার ডোমার চিলাহাটিতে রূপসা ট্রেনের সঙ্গে মিতালীর ইঞ্জিনের সংঘর্ষের ঘটনা ঘটেছে।
Share Button

     এ জাতীয় আরো খবর