March 5, 2024, 10:22 am

সংবাদ শিরোনাম
শিক্ষক হাজির ২জন শিক্ষার্থীও হাজির ২ জন উলিপুরে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষকের বিরুদ্ধে মানববন্ধন চিলমারীতে এইড-কুমিল্লার ই-কমার্স বিষয়ে সচেতনতা মূলক র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত আন্তঃজেলা ডাকাত দলের ০৪ সদস্যকে গোপালগঞ্জের সদর থানা এলাকা থেকে গ্রেফতার করেছে র‍্যাব কুড়িগ্রামে ব্রহ্মপুত্রের চরের শিশুদের শিক্ষা উপকরণ দিলো বাফলা পটুয়াখালীতে আগুনে পুড়ে গেছে মাছের আড়তসহ ৬ টি ব্যবসা প্রতিষ্ঠান। কুয়াকাটায় পালিত বিশ্ব বন্যপ্রানী দিবস পালিত হয়েছে শার্শায় মরা গরুর মাংস বিক্রির অভিযোগে কসায়সহ দুজনকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত ভোলায় ২২ লক্ষ মানুষের জন্য নেই ব্লাড ব্যাংক সুন্দরগঞ্জে মাদক ব্যবসা অবাধে চলছে নেই কোন প্রতিকার

নীলফামারীতে রূপসা এক্সপ্রেস ট্রেনের সাথে মিতালী এক্সপ্রেসের ইঞ্জিনের সংঘর্ষ,সীমান্ত এক্সপ্রেসে কাটা পরে একজনের মৃত্যু।

মামুন উর রশিদ রাসেল জেলা প্রতিনিধি:

নীলফামারীর জেলার ডোমার চিলাহাটিতে ঢাকাগামী মিতালী এক্সপ্রেসের ইঞ্জিন ও খুলনাগামী রূপসা এক্সপ্রেস ট্রেনের সাথে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় মিতালি এক্সপ্রেসের এলএ এম আব্দুল মমজিদ গুরুতর আহত হয়েছেন।বুধবার (১৮ জানুয়ারি) সকাল সাড়ে ৮টার দিকে চিলাহাটি রেলওয়ে স্টেশনে এ দুর্ঘটনা ঘটে।আবু সাঈদ নামে স্থানীয় এক ব্যক্তি জানান, খুলনাগামী রূপসা এক্সপ্রেস ট্রেনটি চিলাহাটি ষ্টেশন ছেড়ে কিছুটা সামনে আসার পর মিতালী এক্সপ্রেস ট্রেনের ইঞ্জিনের সঙ্গে সংঘর্ষ হয়। এতে সাময়িক ট্রেন চলাচল বন্ধ রয়েছে।
এ ব্যাপারে চিলাহাটি ফায়ার সার্ভিসের টিম লিডার নুরে আলম সিদ্দিকি বলেন, ঘটনাস্থলে আমাদের ও ডোমার ফায়ার সার্ভিসের একটি ইউনিট উদ্ধার কাজ চালাচ্ছে।
অপরদিকে নীলফামারী সদরে খুলনা থেকে ছেড়ে আসা সীমান্ত এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে নয়নজলী রায় (২৫) নামের এক ইপিজেড কর্মী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন এক অটোচালক।সদর উপজেলার সোনাররায় খয়রাত নগর স্টেশনের পাশে অরক্ষিত রেল ক্রসিং পারাপারের সময় এ দুর্ঘটনা ঘটে।নিহত নয়নজলী রায় সোনারায় বেড়াকুন্ডি কইপাড়া এলাকার পলাশ রায়ের স্ত্রী। তিনি উত্তরা ইপিজেডে হেলপার হিসেবে কাজ করতেন। আহত অটোচালক মঈনুল ইসলামের বাড়ি নীলফামারী জয়চন্ডি গ্রামে।
পুলিশ সূত্রে জানা যায়, ভোর ৬টার দিকে ইপিজেডে কাজে যাওয়ার জন্য বের হয়েছিলেন নয়নজলী। অটোরিকশায় করে যাওয়ার পথে ওই রেল ক্রসিং পারাপারের সময় খুলনা থেকে ছেড়ে আসা সীমান্ত এক্সপ্রেস ট্রেনটি ধাক্কা দেয় অটোরিকশায়। এতে ঘটনাস্থলেই নয়নজলী মারা যায়।
সৈয়দপুর রেলওয়ে থানার উপ পরিদর্শক শফিউল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, মরদেহ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এঘটনায় একটি ইউডি মামলার প্রস্তুতি চলছে।
অপর দিকে নীলফামারী জেলার ডোমার চিলাহাটিতে রূপসা ট্রেনের সঙ্গে মিতালীর ইঞ্জিনের সংঘর্ষের ঘটনা ঘটেছে।
Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর