March 5, 2024, 10:19 am

সংবাদ শিরোনাম
শিক্ষক হাজির ২জন শিক্ষার্থীও হাজির ২ জন উলিপুরে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষকের বিরুদ্ধে মানববন্ধন চিলমারীতে এইড-কুমিল্লার ই-কমার্স বিষয়ে সচেতনতা মূলক র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত আন্তঃজেলা ডাকাত দলের ০৪ সদস্যকে গোপালগঞ্জের সদর থানা এলাকা থেকে গ্রেফতার করেছে র‍্যাব কুড়িগ্রামে ব্রহ্মপুত্রের চরের শিশুদের শিক্ষা উপকরণ দিলো বাফলা পটুয়াখালীতে আগুনে পুড়ে গেছে মাছের আড়তসহ ৬ টি ব্যবসা প্রতিষ্ঠান। কুয়াকাটায় পালিত বিশ্ব বন্যপ্রানী দিবস পালিত হয়েছে শার্শায় মরা গরুর মাংস বিক্রির অভিযোগে কসায়সহ দুজনকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত ভোলায় ২২ লক্ষ মানুষের জন্য নেই ব্লাড ব্যাংক সুন্দরগঞ্জে মাদক ব্যবসা অবাধে চলছে নেই কোন প্রতিকার

নাটোরে জমি নিয়ে বিরোধের জেরে চাচাতো ভাইয়ের হাতে চাচাতো ভাই খুন

নাটোরে জমি নিয়ে বিরোধের জেরে চাচাতো ভাইয়ের হাতে চাচাতো ভাই খুন

ডিটেকটিভ নিউজ ডেস্ক

নাটোরের নলডাঙ্গায় বসত বাড়ির সীমানা নিয়ে বিরোধের জেরে চাচাতো ভাইয়ের ছুরিকাঘাতে কামরুল ইসলাম সরকার (৩৫) নামে চাচাতো ভাই খুন এবং তার বড় ভাই রেজাউল ইসলাম সরকার ভাই আহত হয়েছে। রোবাবার (২৪শে সেপ্টেম্বর) বিকেলে নলডাঙ্গা উপজেলার করের গ্রামে এই ঘটনা ঘটে।
নিহত কামরুল ইসলাম সরকার ও আহত রেজাউল ইসলাম সরকার ওই গ্রামের মৃত লছিম উদ্দিন সরকারের ছেলে। আহত রেজাউলকে নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
স্থানীয় ইউপি সদস্য নুরুল ইসলাম জানান, করেরগ্রাম এলাকায় একই পরিবারের মধ্যে বসত ভিটার জমি নিয়ে বিরোধ চলছিল। রোববার বিকেলে আজিজুল ইসলাম সরকারের ছেলে আজমল সরকার কাউকে কিছু না বলে তার চাচাতো ভাই মৃত লছিম উদ্দিন সরকারের ছেলে কামরুল ইসলামের ঘরের জানালা ভাঙ্গতে শুরু করে। এসময় কামরুল গিয়ে বাধা দিলে আজমল তাকে ছুরিকাঘাত করলে সে ঘটনাস্থলেই মারা যায়। এসময় কামরুলের বড় ভাই এগিয়ে গেলে তাকেও ছুড়িকাঘাত করে আজমল। স্থানীয় আহত রেজাউলকে উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে ভর্তি করে। এদিকে খবর পেয়ে নলডাঙ্গা থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে মর্গে প্রেরন করে।
নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে। ঘাত আজমল ঘটনার পর পরই পালিয়ে যাওয়ায় তাকে ধরা যায়নি। তাকে ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে।
Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর