October 8, 2024, 6:28 am

সংবাদ শিরোনাম
মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা! লক্ষ্মীপুরে কুমিরের আতঙ্কে এলাকাবাসী

ইউএস-বাংলা চালু করল ঢাকা-চেন্নাই ফ্লাইট

ইউএস-বাংলা চালু করল ঢাকা-চেন্নাই ফ্লাইট

ডিটেকটিভ নিউজ ডেস্ক

বাংলাদেশ থেকে সরাসরি ভারতের চেন্নাইতে ফ্লাইট চালু করেছে ইউএস-বাংলা এয়ারলাইন্স।

এক বিজ্ঞপ্তিতে তারা জানায়, রোববার সকাল ৯টা ১০ মিনিটে উদ্বোধনী ফ্লাইট হিসেবে ঢাকা থেকে ৯৪ জন এবং সেটি চট্টগ্রামে গিয়ে সকাল ১০টা ৪৫ মিনিটে সেখান থেকে ৬২ জন যাত্রী নিয়ে চেন্নাইয়ের উদ্দেশ্যে যাত্রা করে।

ফিরতি পথে চেন্নাই থেকে ঢাকার যাত্রী ৯৭ জন এবং চট্টগ্রামের যাত্রী হয়েছে ৬৬ জন।

ফ্লাইট শুরুর আগে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের পরিচালক গ্রুপ ক্যাপ্টেন আবদুল্লাহ আল-ফারুক ফিতা কেটে ইউএস-বাংলার ঢাকা-চেন্নাই ফ্লাইট উদ্বোধন করেন।

প্রাথমিকভাবে সপ্তাহে তিন দিন ঢাকা থেকে চেন্নাই রুটে ফ্লাইট পরিচালিত হবে।

ঢাকা-চেন্নাই রুটে ওয়ানওয়ের জন্য সর্বনিম্ন ভাড়া ১৫ হাজার ৪৩ টাকা এবং রিটার্ন ভাড়া ২২ হাজার ৫২ টাকা নির্ধারণ করা হয়েছে। এ ছাড়া চট্টগ্রাম-চেন্নাই রুটে ওয়ানওয়ের জন্য সর্বনিম্ন ভাড়া ১৬ হাজার ৪৫ টাকা এবং রিটার্ন ভাড়া ২৪ হাজার ৫৬ টাকা নির্ধারণ করা হয়েছে। এই ভাড়ার মধ্যেই সব ধরনের ট্যাক্স ও সারচার্জ অন্তর্ভুক্ত।

প্রাথমিকভাবে রবি, মঙ্গল ও বৃহস্পতিবার ঢাকা থেকে সকাল ৯টা ১০ মিনিটে এবং চট্টগ্রাম থেকে সকাল ১০টা ৪৫ মিনিটে চেন্নাইয়ের উদ্দেশে ইউএস-বাংলার ফ্লাইট ছেড়ে যাবে।

আর চেন্নাই থেকে এই তিন দিন স্থানীয় সময় দুপুর দেড়টায় চট্টগ্রামের উদ্দেশে ছেড়ে আসবে এবং বিকাল সাড়ে ৪টায় চট্টগ্রাম ও সন্ধ্যা ৬টায় ঢাকায় পৌঁছাবে।

এয়ারপোর্ট অথরিটি অব ইন্ডিয়া’র জেনারেল ম্যানেজার (অপারেশন) রাম গোপাল আনুষ্ঠানিকভাবে কেক কেটে চেন্নাই থেকে চট্টগ্রামের ফ্লাইট উদ্বোধন করেন।

এছাড়া রোববার থেকে এয়ারলাইন্সটি ঢাকা-সিলেট-ঢাকা রুটে সকালের ফ্লাইটসহ প্রতিদিন তিনটি ফ্লাইট পরিচালনা শুরু করেছে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

এতে বলা হয়, ৩১ মার্চ থেকে দুপুর ও সন্ধ্যার ফ্লাইটের বাইরে সকালে ঢাকা-সিলেট রুটে একটি ফ্লাইট পরিচালনা শুরু করেছে ইউএস-বাংলা এয়ারলাইন্স।

Share Button

     এ জাতীয় আরো খবর