October 8, 2024, 12:23 am

সংবাদ শিরোনাম
মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা! লক্ষ্মীপুরে কুমিরের আতঙ্কে এলাকাবাসী

পিকনিকের জন্য বিশেষ প্যাকেজ ফ্যান্টাসি কিংডম ও ফয়’স লেকে

পিকনিকের জন্য বিশেষ প্যাকেজ ফ্যান্টাসি কিংডম ও ফয়’স লেকে

ডিটেকটিভ নিউজ ডেস্ক

 

পিকনিক আয়োজনের জন্য ফ্যান্টাসি কিংডম ও ফয়’স লেকে বিশেষ প্যাকেজ ঘোষণা করা হয়েছে।

বাংলাদেশের বিনোদন সেবা প্রদানকারী প্রতিষ্ঠান কনকর্ড এন্টারটেইনমেন্ট লিমিটেড ঢাকার অদূরে গড়ে তুলেছে বিশ্বমানের পার্ক ফ্যান্টাসি কিংডম,ওয়াটার কিংডম, হেরিটেজ পার্ক, এক্সট্রিম রেসিং এবং রিসোর্ট আটলান্টিস।

চট্রগ্রামে গড়ে তুলেছে ফয়’স লেক কনকর্ড, ওয়াটার পার্ক সী ওয়ার্ল্ড কনকর্ড এবং ফয়’স লেক রিসোর্ট।

রোববার এক সংবাদ বিজ্ঞপ্তিতে কনকর্ড এন্টারটেইনমেন্ট জানিয়েছে, এই শীত মৌসুমে ঢাকার আশুলিয়ায় ফ্যান্টাসি কিংডম, ওয়াটার কিংডম, হেরিটেজ পার্ক, এক্সট্রিম রেসিং ও রিসোর্ট আটলান্টিস এবং চট্রগ্রামের ফয়’স লেক কনকর্ড, ওয়াটার পার্ক, সি ওয়ার্ল্ড কনকর্ড ও ফয়’স লেক রিসোর্টে পিকনিকে বিশেষ ছাড় দেওয়া হচ্ছে।

ফ্যান্টাসি কিংডমে পিকনিক করার জন্য রয়েছে স্কুল-কলেজের জন্য প্রবেশ ও সব রাইডের জন্য জনপ্রতি ৪০০ টাকা। এরসঙ্গে ওয়াটার কিংডমে প্রবেশ ও সব রাইডের জন্য অতিরিক্ত ১৮০ টাকা।

করপোরেট প্যাকেজের জন্য প্রবেশ ও সব রাইডের জনপ্রতি ৫০০ টাকা। এ ছাড়া ওয়াটার কিংডমে প্রবেশ ও সব রাইডের জন্য বাড়তি ২২০ টাকা।

পাহাড় আর লেকের সমন্বয়ে গড়ে তোলা এই নান্দনিক ফয়’স লেকেও চলছে শীতকালীন পিকনিস অফার। ফয়স লেকে স্কুল-কলেজের শিক্ষার্থীদের প্রবেশ ও সব রাইড জনপ্রতি ২৩০ টাকা। এরসঙ্গে সি ওয়ার্ল্ডে প্রবেশ ও সব রাইডের জন্য বাড়তি ১৮০ টাকা।

করপোরেট প্যাকেজ প্রবেশ ও সব রাইড জনপ্রতি মাত্র ২৭০ টাকা। এইসঙ্গে সি ওয়ার্ল্ডে প্রবেশ ও সব রাইড নিতে চাইলে অতিরিক্ত ২১০ টাকা দিতে হবে।

ফয়’স লেকের সুবিশাল পিকনিক স্পটের জন্য কোনো ভাড়া লাগবে না বলে সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

Share Button

     এ জাতীয় আরো খবর