October 7, 2024, 8:29 pm

সংবাদ শিরোনাম
মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা! লক্ষ্মীপুরে কুমিরের আতঙ্কে এলাকাবাসী

চালু হলো তৈরী পোশাকের সফটওয়্যার সলুশন ইএফএ

চালু হলো তৈরী পোশাকের সফটওয়্যার সলুশন ইএফএ

ডিটেকটিভ নিউজ ডেস্ক

বাংলাদেশে তৈরী পোষাক খাতে অর্থায়ন বাড়াতে সফটওয়্যার ভিত্তিক সল্যুশন ‘এক্সপোর্ট ফাইন্যান্স এনালাইটিক্স- ইএফএ’ সেবা চালু করেছে বেসরকারি ইষ্টার্ন ব্যাংক লিমিটেড-ইবিএল।

সম্প্রতি রাজধানীর গুলশানে ইবিএলের প্রধান কার্যালয়ে এই সেবার উদ্বোধন করা হয়েছে ব্যাংকের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

এতে বলা হয়, ইবিএল এবং সিএসএলসফট-এর যৌথ উদ্যোগে চালু করা বাংলাদেশে প্রথম এই সফটওয়্যার তৈরী পোষাক ক্রেতাদের ব্যবসায়িক চাহিদা পূরণে ৪০টির বেশি প্রতিবেদন প্রদান করতে সক্ষম।

উদ্বোধনী অনুষ্ঠানে ইবিএলের উপব্যবস্থাপনা পরিচালক আহমেদ শাহীন এবং সিএসএলসফট- এর ব্যবস্থাপনা পরিচালক রফিকুল ইসলাম রাউলি বক্তব্য রাখেন।

এ সময় সিএসএলসফট-এর পরিচালক রঞ্জন নিয়োগীও উপস্থিত ছিলেন।

Share Button

     এ জাতীয় আরো খবর