October 7, 2024, 6:26 pm

সংবাদ শিরোনাম
মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা! লক্ষ্মীপুরে কুমিরের আতঙ্কে এলাকাবাসী

‘এসএন্ডএম’ ব্র্যান্ডের জিন্স অনলাইনে

‘এসএন্ডএম’ ব্র্যান্ডের জিন্স অনলাইনে

ডিটেকটিভ নিউজ ডেস্ক

শীতের কনকনে ঠান্ডায় জিন্স এর জুড়ি নেই। জিন্স তরুনদের পাশাপশি আজকাল তরুনীরাই বেশি পছন্দ করে পরছেন। শীতে স্কিনি জিন্সের চাহিদাই বেশি। ক্যাজুয়াল পোশাক হিসেবে জিন্স এখন অত্যন্ত জনপ্রিয়।

বিভিন্ন কাট ও ধরনের জিন্স পাওয়া যায় বাজারে। বাংলাদেশে জিন্স প্যান্ট তৈরিতে জনপ্রিয়তায় রয়েছে ‘এসএন্ডএম’। যারা নিজেদের কারখানায় সেরা কাঁচামাল, দক্ষ কারিগর দ্বারা তৈরি করে থাকে স্টাইলিশ জিন্স।

যাদের রয়েছে ২৪ ধরনের ওয়াশ জিন্স। বাংলাদেশের মানুষের জিন্স কেনার পর কাঁটা ছাড়া ব্যবহার করা প্রায় অসম্ভব। জিন্স যাতে কাটতে হয় নাই সে জন্য ‘এসএন্ডএম’ব্র্যান্ড একটি সাইজের মধ্যে মধ্যে ৩ ধরণের গঠন নিয়ে এসেছে। এই গঠন থাকার কারণে সহজে কারো জিন্স কাটতে হবে না। ৬ ফিট উচ্চতার মানুষের সামঞ্জস্য হয় এমন করেই জিন্স তৈরি করা হয়েছে।

৩২ থেকে ৪৩ পর্যন্ত সাইজের মধ্যে পাওয়া যাবে জিন্সগুলো। ৩৫০ টাকা থেকে ৫০০০ হাজার টাকায় পাওয়া যাবে এগোলো। নীল, লীল- কালো, ধূসর ছাড়াও নানা রঙের জিন্সে  রয়েছে।

দেশে জিন্স প্যান্ট নিয়ে কাজ করছে ‘এসএন্ডএম’। ব্র্যান্ডটি অফলাইনে বিক্রি পুরপুরি না শুরু করলেও অনলাইনে বিক্রি করছে।

Share Button

     এ জাতীয় আরো খবর